বিনোদন

ভেঙে গেলো সম্পর্ক! পদ্মমণির সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ‘রাখীবন্ধন’-এর বন্ধন

এখন স্যোশাল মিডিয়া খুললেই দেখা যায় নানারকম সম্পর্কের টানাপোড়েনের ছবি। টলিউড জুড়ে চলছে সম্পর্ক ভাঙ্গা গড়ার খেলা। কেউ বলেছেন আইনিভাবে বিয়ে হয়নি তাই তারা লিভ ইন সম্পর্কে ছিলেন। আবার অন্য দিকে শ্রাবন্তীর তৃতীয় স্বামী তাকে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য কোর্টের নৌটিস পাঠিয়েছে। স্যোশাল মিডিয়ায় দুজন দুজনকে করে চলেছে একের পর এক কটাক্ষ। এরমধ্যেই ধারাবাহিক জগত থেকে পাওয়া গেল সম্পর্ক ভাঙার আভাস।

ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন শুভ্রজিৎ সাহা। রাখি বন্ধন ধারাবাহিকের হাত ধরে তার অভিনয় জগতে আসা এরপর করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে যদুর চরিত্রে অভিনয় করে তিনি বেশ জনপ্রিয়তা লাভ করেন। অবশ্য বর্তমানে তিনি নয়নতারা ধারাবাহিকে সমুদ্রের চরিত্রে অভিনয় করছেন। এই হ্যান্ডসাম হিরো সব রমনীদের মন জয় করে নিয়েছেন। তবে শোনা যাচ্ছে তার সম্পর্কেও ভাঙন ধরেছে। তবে এই ভাঙনের আসল কারন কী?

একটা সময় শোনা গেছিল রানী রাসমণি ধারাবাহিকে রাসমণির বড় মেয়ের চরিত্রে অভিনয় করা দিয়া চক্রবর্তীর সাথে সম্পর্কে ছিলেন শুভ্রজিৎ। তাদের মধ্যে বহু দিনের সম্পর্ক ছিল। কিন্তু তারপর এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে শুভ্রজিৎ জানান তার আর দিয়ার মধ্যে কোনো সম্পর্ক নেই। তারা একে অপরের টাচে নেই। তবে অভিনেতা চেয়েছেন দিয়া যেন তার জীবনে সাফল্য পান।

সম্প্রতি কোভিড আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। এখন অবশ্য তিনি সম্পূর্ন সুস্থ তাই বাড়িতে বসেই শুটিং করছেন অভিনেতা। অবশ্য বিয়ের কথা উঠতেই তিনি বলেন এখন তার জীবনে কাজে ফোকাস করাটাই একমাত্র লক্ষ্য। তাই আপাতত বিয়ে প্রেম সব কিছু থেকে নিজেকে দূরে রেখেছেন এই হ্যান্ডসাম অভিনেতা।

Related Articles

Back to top button