বিনোদন

মেদ ঝরিয়ে বেগুনি গাউনে লাস্যময়ী শুভশ্রী, অভিনেত্রীর হটনেসে ঘায়েল নেটিজেনরা

জি বাংলার(Zee Bangla) ডান্স বাংলা ডান্স(dance Bangla dance) রিয়েলিটি শোয়ের(reality show) মঞ্চে বিচারক হিসেবে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly)। যদিও এই মঞ্চে শুভশ্রী ছাড়াও বিচারকের আসনে দেখা যায় জিৎ (Jeet)ও গোবিন্দাকে(Govinda)।‌ তবে বিচারকের আসনে প্রতিদিনই নিত্য নতুন অবতারে দেখা যায় গ্ল্যামারাস কুইন শুভশ্রীকে। ছেলে ইউভানের জন্মের পরে এই শোয়ের মঞ্চে তার হট লুক দেখলে রীতিমতো তাক লেগে যায়।

প্রতি এপিসোডেই তিনি তার সাজ-পোশাকের দ্বারা দর্শকদের চমকে দেন। তার পোশাক নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়ে যায় নেটিজেনদের মধ্যেও। সম্প্রতি আগামী এপিসোডের একটি ঝলক দেখা গেছে, যেখানে স্টাইল আইকন হিসেবে নিজেকে মেলে ধরেছেন শুভশ্রী। বেগুনি হাই স্লিট কাট গাউন পরেছেন তিনি আর তার পোশাকের সাথে মানানসই মেকআপ, হালকা কার্ল চুল তাকে যেন আরো হট করে তুলেছে। অভিনেত্রী ঠোঁটে আবার ব্রাউন কালারের লিপস্টিক দিয়েছেন।

পোশাকের সাথে মানানসই করে বেগুনি রঙের আইশ্যাডো দিয়েছেন চোখে, সাথে মানানসই কানের দুল, গলার হার ও হাতে পরেছেন আংটি। সব মিলিয়ে অভিনেত্রীর সাজ একদম পারফেক্ট। তার রূপে সকলে মুগ্ধ হয়ে গিয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য মা হওয়ার পর স্বাভাবিকভাবেই শরীরে মেদ জমে ছিল শুভশ্রীর, সেই সময় তার স্থূলকায় চেহারা নিয়ে অনেকেই নানান রকম কটাক্ষ করেছিলেন, তবে তিনি সেই সমস্ত কটাক্ষ কে কখনোই পাত্তা দেননি, মাতৃত্বের গর্বেই তিনি ছিলেন গর্বিতা। তাড়াহুড়ো করে মেদ ঝরিয়ে কোনরকম ঝুঁকি নেওয়ার পক্ষপাতী নন নায়িকা, তাই কোনরকম দ্বিধা না করেই নিজেকে সব রকম ভাবেই তিনি মেলে ধরেছেন ক্যামেরার সামনে আর বর্তমানে শুভশ্রীর ফ্যাশন সেন্স নেটদুনিয়ায় রীতিমতো চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে।

Related Articles

Back to top button