বিনোদনভাইরাল

সেলিব্রেটি হয়েও নেই কোনো অহংকার, গ্রামে গিয়ে বাচ্চাদের সঙ্গে ক্রিকেট খেললেন শুভশ্রী, রইল ভিডিও

বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)। নিজের সংসার এবং কেরিয়ার সমানভাবে সামলে সকলের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। সংসার এবং কাজ ছাড়াও তিনি সামাজিক মাধ্যমে ভীষণ প্রিয়। নেটিজেনদের যে মোস্ট ফেভারিট একজন তা নতুন করে আর বলার প্রয়োজন পড়ে না। বর্তমানে অভিনেত্রী ফ্যান ফলোয়ার্সও রয়েছে বহু। সম্প্রতি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে দেখা গেল একেবারে অন্যরকম মুডে।

সামাজিক মাধ্যমের পাতায় একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যেখানে দেখা গিয়েছে, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সকলের সঙ্গে ক্রিকেট খেলছেন। কড়া ক্রিকেটারের মতো ব্যাট হাতে চার ছয় হাঁকাচ্ছেন প্রত্যেক বলে। তবে সেটা কোন সিনেমার শুটিং কিনা তা এখনও অবধি পরিষ্কার করে জানা যায়নি। বেশ খোশ মেজাজেই খেলতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদিন তার পরনে ছিল জিন্স এবং কাল রং-এর টপ, পরেছিলেন নীল রঙের একটি জ্যাকেটও। দারুণ ব্যাট করে সবাইকে চমকে দিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

প্লে গ্রাউন্ড-এর মধ্যে উপস্থিত ছিল বাচ্চারাও। শুধু ব্যাটই নয়, আউট হয়ে যাওয়ার পর অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে দেখা গেল বল করতেও। সূত্র অনুযায়ী খবর পাওয়া গিয়েছে, কোন এক সিনেমার শুটিং করতেই উপস্থিত হয়েছিলেন সেই গ্রামে। তার মাঝে কিছুটা সময় বার করে বাচ্চাদের সঙ্গে কাটিয়েছেন টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী। এই ভিডিওটি সামাজিক মাধ্যমে তুলে ধরার পরেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। এত বড় মাপের মানুষ হয়েও বাচ্চাদের সাথে সাবলীল ভাবে মিশে যাওয়ার যে প্রবণতা তা নেটিজেনদের কাছে প্রশংসার ঝড় তুলেছে। চলতি মাসেই বড় পর্দায় আসতে চলেছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত ধর্মযুদ্ধ।

Related Articles

Back to top button