বিনোদন

১৮-এ পা দিলেন শুভশ্রীর প্রথম সন্তান, ইউভানের দাদা অনীশকে আদুরে ভালোবাসায় ভরালেন অভিনেত্রী

ব্যক্তিগত জীবন, পেশাগত জীবন এবং মায়ের দায়িত্ব একইহাতে সামলাচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Shubhshree Ganguly)। সদ্যই নিজের রাজ এবং ইউভানের হাত ধরে মালদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন সবাই। আপাতত পুজোর জোয়ারে ভেসে রয়েছেন রাজ এবং শুভশ্রী। তবে দু’জনের জীবনেই এই বছর পূজোটা একটু বেশি স্পেশাল। কাল মহাপঞ্চমী দিনে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর প্রথম সাবালক সন্তানের জন্মদিন। হ্যাঁ ঠিকই পড়ছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর প্রথম সন্তান!

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী দিদি দেবশ্রীর সন্তান আসলে হলেন নায়িকার প্রথম সন্তান। অভিনেত্রী দেবশ্রী গঙ্গোপাধ্যায় পুত্র অনীশ গঙ্গোপাধ্যায় পা দিয়েছেন ১৮ য়। ছোট থেকেই সে মাসির আদর-ভালোবাসা পেয়ে বড় হয়ে উঠেছে। বরাবরই অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী একেবারে নিজের সন্তানের মতোই আগলে রেখেছেন তাঁকে। অনীশের জন্মদিনের দিন অভিনেত্রী ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে জড়িয়ে ধরে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখলেন,  ‘শুভ জন্মদিন আমার ছেলে, অনীশ তোকে অনেক ভালোবাসি… ১৮তম জন্মদিনটা দুর্দান্ত কাটুক’। 

চলতি বছরেই দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রী গাঙ্গুলী। বিয়ের কিছু মাস ঘুরতে না ঘুরতেই সামনে আসে নানা রকম সত্য। যার জেরে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী দিদি দেবশ্রী গাঙ্গুলী ছেড়ে বেরিয়ে আসতে বাধ্য হন। দিদি দেবশ্রীর কঠিন সময়েও সারাক্ষণ আগলে রেখেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এছাড়াও দেবশ্রীর পাশে থেকেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর যান রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং দেবশ্রী গাঙ্গুলীর একমাত্র পুত্র অনীশ।

Related Articles

Back to top button