বিনোদন

প্রয়াত অভিনেতা সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বললেন প্যারানর্মাল এক্সপার্ট স্টিভ হাফ! দেখুন ভিডিও

চলতি মাসেই সেপ্টেম্বরে সকলকে ছেড়ে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন অভিনেতা সিদ্ধর্থ শুক্লা (Siddharth Shukla)। অভিনেতার এরূপ অকালপ্রয়াণে ভেঙে পড়েছে গোটা বলিউড। ভেঙে পড়েছেন কাছের মানুষেরা। চলতি মাসের ২ রা সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে হূদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন অভিনেতা সিদ্ধর্থ শুক্লা। তাই খুব সহজে কেউই মেনে নিতে পারছেন না এই বিষয়টিকে। অনেকেই অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মারা যাওয়ার সঙ্গেও তুলনা টেনেছেন।

তবে এবার সুশান্ত সিং রাজপুতের মতনই প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ (Steve Half) হাফ দাবি করেছেন তিনি সিদ্ধর্থ শুক্লা আত্মার সঙ্গে কথা বলেছেন। শুধু দাবি করেননি তিনি শেয়ারও করে নিয়েছেন সেই কথা বলার ভিডিও। প্যারানরমাল বিশেষজ্ঞের ইউটিউব চ্যানেল খুললেই জ্বলজ্বল করছে সেই দৃশ্য। এবারে সেখান থেকে উঠে এলো কিছু চাঞ্চল্যকর তথ্য। ভিডিও অনুযায়ী দেখা যাচ্ছে প্যারানরমাল বিশেষজ্ঞ সিদ্ধর্থ শুক্লাকে জিজ্ঞেস করছেন মৃত্যুর পর কোথায় আছেন কেমন আছেন! তার প্রিয়জনের উদ্দেশ্যে কোন বিশেষ বার্তা দিতে চান কিনা ইত্যাদি।

যদিও অনেকেই এসব স্টিভ হাফের কার্যকলাপকে বুজরুকি বলে অভিহিত করেন। বেশিরভাগেরই বক্তব্য এমন আবার হয় নাকি! ভক্তরা এই ভিডিও দেখে অনেকেই কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন। এই ভিডিও থেকে জানা গিয়েছে প্রচুর তথ্য। ভিডিও থেকে জানা যাচ্ছে মৃত্যুর পর অভিনেতা সিদ্ধাত শুক্লা এখন রয়েছেন ঈশ্বরের সঙ্গে স্বর্গে। এমনকি তিনি সেখানে একটি কুকুরও পেয়েছেন। এছাড়া প্যারানরমাল বিশেষজ্ঞ জিজ্ঞেস করেছেন যে তার কি সত্যিই হৃদরোগের মৃত্যু হয়েছে! সেই প্রত্যুত্তরে অভিনেতা সিদ্ধর্থ শুক্লা নিজে জানিয়েছেন হ্যাঁ।

গত তিন দিন ধরেই প্যারানরমাল বিশেষজ্ঞ স্টিভ অভিনেতা সিদ্ধর্থ শুক্লা আত্মার সঙ্গে কথোপকথনের এই বিশেষ সেশনটি চালায়। তিনি সিদ্ধার্থের এর পাশাপাশি আরও জিজ্ঞাসা করেন প্রিয়জনের উদ্দেশ্যে তিনি ঠিক কী কী বার্তা দিতে চান! সেই প্রসঙ্গে প্রত্যুত্তরে অভিনেতা সিদ্ধর্থ শুক্লার আত্মা জানিয়েছেন, ‘আমি তোমাদের কান্না মুছে দেবো।’ প্রসঙ্গত হিন্দি টেলিভিশনের জনপ্রিয় একজন অভিনেতা ছিলেন সিদ্ধর্থ শুক্লা। বিগ বস সিজন ১৩ (Bigg Boss season 13) বিজয়ী হয়ে ঘরে ফিরে ছিলেন। অভিনয় সাথে সাথে অনেক মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছিল সিদ্ধর্থ শুক্লা অভিনীত ব্রকেন বাট বিউটিফুল সিজন ৩ (broken but beautiful season 3)। সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ প্রেমিককে হারিয়ে ভেঙে পড়েছেন। দর্শক মহলে অতি চর্চিত অতি কাছের জুটি ছিলেন সিদ্ধার্থ-শেহনাজ।

Related Articles

Back to top button