বিনোদনভাইরাল

‘খড়কুটো’ পরিবারে খুশির হাওয়া, বাবা-মা হতে চলেছেন সৌজন্য-গুনগুন! রইল প্রোমো ভিডিও

স্টার জলসার একসময়ের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘খড়কুটো’। মুখ্য চরিত্র সৌজন্যের ভূমিকায় অভিনয় করেন কৌশিক রায় (Koushik Roy) ও গুনগুনের ভূমিকায় রয়েছেন তৃণা সাহা (Trina Saha)। এছাড়াও ধারাবাহিকের বেশকিছু গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অম্বরীশ ভট্টাচার্য্য, অভিষেক ব্যানার্জী, দুলাল লাহিড়ী, রাজন্যা মিত্র, রত্না ঘোষাল প্রমুখ তাবড় অভিনেতা-অভিনেত্রীরা। সৌজন্য ও গুনগুনকে একসঙ্গে বলা হয় ‘সৌগুন’। তাঁদের জমজমাট রসায়নের ওপর ভিত্তি করে ধারাবাহিকটি ভীষণ জনপ্রিয়তা লাভ করেছিল।

'খড়কুটো' পরিবারে খুশির হাওয়া, বাবা-মা হতে চলেছেন সৌজন্য-গুনগুন! রইল প্রোমো ভিডিও

কিন্তু হঠাৎ করেই গুনগুন ও সৌজন্যের মাঝে আবির্ভাব ঘটে ‘তিন্নি’ নামক এক চরিত্রের। দর্শকেরা এই চরিত্রের আগমন ভালোভাবে মেনে নিতে পারেননি। যার ফলাফল দেখা যায় টিআরপি তালিকায়। একসময় টিআরপি তালিকার প্রথমদিকে স্থানলাভ করা ‘খড়কুটো’ আর প্রথম দশেও নিজের জায়গা দখল করতে সক্ষম হয়ে ওঠে না। বেশ কয়েক সপ্তাহ পর্যবেক্ষণের পর অবশেষে এক বড় সিদ্ধান্ত গ্রহণ করে চ্যানেল কর্তৃপক্ষ। সন্ধে ৭:৩০ টা থেকে সরিয়ে ধারাবাহিকটি সম্প্রচারের সময় করে দেওয়া হয় দুপুর ২:৩০টা, প্রাইম টাইমে ‘খড়কুটো’-র বদলে শুরু হয় নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’।

'খড়কুটো' পরিবারে খুশির হাওয়া, বাবা-মা হতে চলেছেন সৌজন্য-গুনগুন! রইল প্রোমো ভিডিও

হারিয়ে যাওয়া টিআরপি ফিরিয়ে আনতে স্বাভাবিকভাবেই মরিয়া ধারাবাহিকের সঙ্গে যুক্ত প্রত্যেকটি মানুষ। চিত্রনাট্য বদল করে আসতে চলেছে এক নতুন চমক। নতুন অতিথির আগমন ঘটতে চলেছে মুখার্জী পরিবারে। তেমন‌ই এক সঙ্কেত দেখা গেছে স্টার জলসার অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে পোস্ট হওয়া ‘খড়কুটো’-র এক নতুন প্রোমো ভিডিওতে।

'খড়কুটো' পরিবারে খুশির হাওয়া, বাবা-মা হতে চলেছেন সৌজন্য-গুনগুন! রইল প্রোমো ভিডিও

প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে পরিবারের প্রায় সকলেই এক জায়গায় রয়েছেন। সেখানে গুনগুন তাঁর বাবা কৌশিককে বলছে তাঁর প্রায়‌ই বমি বমি ভাব হচ্ছে। গুনগুনের স্বামী সৌজন্য এই কথা শুনে প্রতিক্রিয়া জানান হয়তো গুনগুনের জন্ডিস হয়েছে। তবে পরিবারের বাকিদের ধারণা আলাদা। গুনগুনের বাবা কৌশিককে বলতে শোনা গেছে,”আরে জন্ডিস হয়েছে, না কেসটাই জন্ডিস হয়ে গেছে সেইটাই তো বুঝতে পারছি না!”

এই কথা শুনে হেসে ফেলে মিষ্টি ও ঋজু, পরস্পরের দিকে ইশারা করে ঠোঁটে আঙুল দেন কৌশিক ও পটকা। সৌজন্য ও গুনগুন কিছু বুঝতে না পারলেও সৌজন্যর মাসিদিদা জেঠাইকে বলেন,”তোর বাড়িতে নতুন সদস্য আসছে রে!” আনন্দ প্রকাশ করে পটকা-মিষ্টি-ঋজু হাওয়ায় হাত ছুঁড়ে “হুররে!” বলে ওঠেন। মুখার্জী পরিবারের এই খুশির খবরে উচ্ছ্বসিত দর্শকমহল‌ও।

'খড়কুটো' পরিবারে খুশির হাওয়া, বাবা-মা হতে চলেছেন সৌজন্য-গুনগুন! রইল প্রোমো ভিডিও

প্রোমো ভিডিওটি পোস্ট হওয়ার পর খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায়, ইতিমধ্যেই ৩৩ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। ‘সৌগুন’ ভক্তরা কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। এবারে দেখার অপেক্ষা এই নতুন চমক টিআরপি তালিকায় ‘খড়কুটো’-কে হারানো স্থান উদ্ধার করার ক্ষেত্রে কতটা সাহায্য করতে পারে।

Related Articles

Back to top button