বিনোদন

ফুলের বিছানায় শ্রীময়ীকে শুইয়ে চুমু খাচ্ছে রোহিত সেন! ভাইরাল ফুলশয্যার অন্তরঙ্গ ভিডিও

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল হলো শ্রীময়ী(sreemoyee)। শ্রীময়ী ধারাবাহিকে শ্রীময়ীর ভূমিকায় অভিনয় করছেন ইন্দ্রানী হালদার(Indrani Haldar)। শ্রীময়ী চরিত্রটি এমনই একটি চরিত্র যে দীর্ঘদিন ধরে তার স্বামী এবং পরিবারের দ্বারা ভীষণভাবে অবহেলিত ও নির্যাতিত হয়েছেন। কিন্তু তার স্বামীর পরকীয়া জনিত সম্পর্ক প্রকাশ্যে আসার পরই তার চরিত্রের পরিবর্তন ঘটে এরপর তার জীবনে আসে তার পূর্বপরিচিত বন্ধু রোহিত সেন। মধ্য বয়সে এই রোহিতের সাথেই বিয়ে হয়েছে শ্রীময়ীর, দর্শকদের আশা পূরণ করতে কাছে আনা হয়েছিল শ্রীময়ী এবং রোহিত কে, কিন্তু তা নিয়েও শুরু হয়ে যায় তুমুল সমালোচনা। মধ্য বয়সের এই রোমান্স অনেকেই মেনে নিতে পারেননি।

হ্যাঁ অনেক ঝড় ঝাপটা পেরিয়ে বিয়ে হয়েছে শ্রীময়ী-রোহিতের। তারপর স্টার জলসার একটি প্রোমো আনা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে চারিদিকে ফুল ও মোমবাতি দিয়ে সাজানো হয়েছে এবং তার মধ্যে রোহিত ও শ্রীময়ীর ফুলশয্যার খাট। একে অন্যের থেকে দূরে দাঁড়িয়ে গান গাইছেন তারা। এই প্রোমো নিয়ে কিছু মানুষ সমালোচনা শুরু করেছিলেন।

তবে সব কিছুকে ছাপিয়ে এবার নতুন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে ইন্দ্রানী হালদার ও টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhury)বেশ ঘনিষ্ঠ ভাবে একে অন্যকে জড়িয়ে ধরে আছেন। রোহিত যখন শ্রীময়ীকে জড়িয়ে ধরে আছেন, তখন শ্রীময়ী লজ্জা পাচ্ছেন নববধূর মতো। এই দৃশ্য ঘিরে নতুন করে শুরু হয়েছে ট্রোলিং।

কেউ কেউ ধারাবাহিক এমন দৃশ্য দেখানো উচিত নয় বলে মন্তব্য করেছেন। কেউ কেউ আবার লিখেছেন, যা দেখছি তাতে বাড়িতে বসে আর শ্রীময়ী দেখা যাবে না। তবে অনেকেই আবার ইন্দ্রানী ও টোটার অভিনয়ের উচ্চ প্রশংসা করেছেন।

Related Articles

Back to top button