বিনোদন

‘বিয়ে না করেই মা হয়েছেন’! নুসরতকে নিয়ে এবার মুখ খুললেন শ্রীলেখা মিত্র

সদ্য মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। তারপর থেকে অভিনেত্রী ও তার পুত্র সন্তানকে প্রচুর মানুষ শুভেচ্ছা জানাচ্ছেন। টলিউড ইন্ডাস্ট্রির অসংখ্য চেনা-পরিচিত মুখ ইতিমধ্যেই শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। সম্প্রতি‌ নুসরতকে শুভেচ্ছা জানালেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র(Sreelekha Mitra)।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

রাজনৈতিক মতাদর্শ যতই ভিন্ন হোক সুদূর সুইজারল্যান্ড থেকে শ্রীলেখা শুভেচ্ছা বার্তা জানান অভিনেত্রীকে। রাজনৈতিক মতাদর্শের ভিন্নতার কথা এই দিন শ্রীলেখা নিজের পোস্টে উল্লেখ করেছিলেন,“ রাজনৈতিক অবস্থান আলাদা হওয়ায় অনেক সময় আমি নুসরতের নানা কারণে সমালোচনা করেছি। কিন্তু এইবার নুসরতের সাহসকে কুর্নিশ জানাতে হয়। সমাজের সব রকম নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে নুসরত মা হয়েছেন, তাও আবার বিনা কোন বিবাহ বন্ধনে!” এরপরই মা ও সন্তানকে শুভেচ্ছা জানান তিনি।

'বিয়ে না করেই মা হয়েছেন'! নুসরতকে নিয়ে এবার মুখ খুললেন শ্রীলেখা মিত্র

নিখিলের সাথে বৈবাহিক সম্পর্ককে অস্বীকার করে নুসরত আচমকাই একদিন জানিয়েছিলেন , তাদের মধ্যে কোন বিয়ে হয়নি তারা লিভ ইন রিলেশনে ছিলেন। এই নিয়ে তুমুল সমালোচনা হলে ও নুসরত সেসব কোন কিছুকে পাত্তা দেননি, ঠিক যেমন নুসরতের সন্তানের পিতা কে এই নিয়ে তুমুল সমালোচনার মধ্যেও আশ্চর্যজনকভাবে চুপ ছিলেন অভিনেত্রী। তার এই সাহসকেই কুর্নিশ জানান এদিন শ্রীলেখা।

প্রসঙ্গত উল্লেখ্য, নুসরত জাহানের সবথেকে প্রিয় বন্ধু বনুয়া মিমি চক্রবর্তী(Mimi Chakraborty) ও নুসরতকে ভালো মা বলে সার্টিফিকেট দিয়েছেন। একই পথে হেঁটে তনুশ্রী, শ্রাবন্তীও নুসরতের সাথে ছবি পোস্ট করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles

Back to top button