বিনোদন

স্বামীকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে পরকীয়ার মত্ত শ্রীলেখা! হাতেনাতে ধরে ফেলল শিলাজিৎ, ভাইরাল ভিডিও

পর্দায় জুটি বাঁধতে চলেছেন বিখ্যাত টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও সঙ্গীত শিল্পী শিলাজিৎ মজুমদার। বিখ্যাত পরিচালক অংশুমান বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘১২ সেকেন্ড’ নামক একটি শর্টফিল্ম এ জুটি বাঁধতে দেখা যাবে এই দুই তারকাকে। একটি রহস্যময় প্রেমের উষ্ণতা নিয়ে পর্দায় সকলের সামনে ধরা দেবেন এই জুটি। সেই শর্ট ফিল্মে গায়ক শিলাজিৎ মজুমদার এর স্ত্রীর চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। স্বামী থাকা সত্ত্বেও পরকীয়ায় জড়িয়ে পড়বেন চরিত্রের শ্রীলেখা।

পরিচালক অংশুমানের কথায়,এই শর্টফিল্মটি দর্শকদের এমন একটি দুনিয়ায় নিয়ে যাবে যেখানে বাস্তব ও স্বপ্ন মিলেমিশে এক হয়ে যায়। ১২ সেকেন্ডের মধ্যেই গায়ক শিলাজিৎ জানতে পেরে যায় তার স্ত্রী সৃজিতা অন্য সম্পর্কে লিপ্ত হয়েছে। তাদের ছেলে কোকেনে আসক্ত ও তাদের মেয়ে বয়সে বড় এক বিবাহিত পুরুষের সাথে সম্পর্কে জড়ানো। সমস্ত প্রশ্নের উত্তর জানা যাবে এই ‘১২ সেকেন্ড’ নামক শর্টফিল্মে।

নতুন প্রজেক্ট সম্পর্কে গায়ক শিলাজিৎ বলেছেন,’এই ছবিতে কাজের অভিজ্ঞতা ভীষণ ভালো। তাই এক কথায় রাজি হয়ে গেলাম। সব সময় আমি নতুন ধরনের চরিত্রে অভিনয় করার চেষ্টা করে এসেছি। এখানেও তার কোনোরূপ ব্যতিক্রম হয়নি। অভিনয়ের পাশাপাশি এই শর্ট ফিল্মে আমার একটি র‌্যাপ গান রয়েছে। সেই গানটি লিখেছে সৈকত এবং মিউজিক প্রয়োজনা করেছে রুদ্র।’

স্বামীকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে পরকীয়ার মত্ত শ্রীলেখা! হাতেনাতে ধরে ফেলল শিলাজিৎ, ভাইরাল ভিডিও

অন্যদিকে তার বিপরীত চরিত্রে অভিনয় করা অভিনেত্রী শ্রীলেখা মিত্রর কথা অনুযায়ী জানা যায়,’আকর্ষণের একাধিক কারণ। নতুনদের সাথে কাজের উত্তেজনা। শিলাজিৎ এর মত একজন মানুষের সাথে জুটি বাঁধার সুযোগ। খুবই ভালো একটি গল্প।’ পাশাপাশি পরিচালক অংশুমান ব্যানার্জির কথায়,’১২ সেকেন্ড’ শুধুমাত্র খুনের রহস্য নয় ছবির পদে পদে রয়েছে নতুন নতুন সাসপেন্স। শুধু সাদা-কালো নয়, মানুষের ‘ভিতরের আমি’ ও ‘বাইরের আমি’র মধ্যে যে প্রতিনিয়ত অন্তর্দ্বন্দ্ব কে ধরে রাখার লোভ সামলাতে পারিনি। তাই মনের গভীরে লুকিয়ে থাকা ‘গোপন আমি’র হদিস দিতেই বানিয়ে ফেললাম শর্ট ফিল্ম ‘১২ সেকেন্ড’।

এই শর্ট ফিল্মে মুখ্য চরিত্রে শিলাজিত ও শ্রীলেখার পাশাপাশি অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এনাক্ষী চৌধুরী এবং অরূপ দেব কে। গল্পটি লিখেছেন স্বয়ং পরিচালক অংশুমান বন্দোপাধ্যায়। চিত্রনাট্য লিখেছেন সুপর্ণা ঘোষ মিত্র। সিনেমাটোগ্রাফি করেছেন সুমনজিৎ রায়‌,ও এডিটে রয়েছেন অরিজিৎ বোস। স্থিরচিত্র ও পোস্টার ডিজাইন করেছেন সুরশ্রী শীল এবং ব্যাকগ্রাউন্ড মিউজিক দিয়েছেন রুদ্র সরকার।

সীমা ছেত্রীর উপস্থাপনায় Quantum and Shades প্রোডাকশন এর তত্ত্বাবধানে এই শর্টফিল্মটি খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ওটিটি প্লাটফর্মে। আগামী মাসের ২৩-২৪ জুলাই হবে এই ছবিটির স্পেশাল স্ট্রিমিং। যার ব্যবস্থা করেছে shorted.in।

Related Articles

Back to top button