বিনোদন

কিছুদিন আগেই পরিবারে এসেছে নতুন অতিথি, ফের সুখবর দিলেন শ্রাবন্তী

কিছুদিন আগেই পরিবারে এসেছে নতুন অতিথি। মাসি হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এরমধ্যেই নতুন সুখবর দিলেন শ্রাবন্তী। নিজের ভালো মন্দের প্রত্যেকটা মুহূর্তই অভিনেত্রী ভাগ করে নেন অনুরাগীদের সাথে। তবে আজ একেবারেই সেইদিকে ধারও মাড়ালেন না। বরং নিজের আসন্ন সিনেমার ছবির পোষ্ট করেই তিনি নিজের সকালটা শুরু করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ইনস্টাগ্রম অ্যাকাউন্টে চোখ রাখলেই দেখা যাচ্ছে তিনি একটি ছবি শেয়ার করে নিয়েছেন যেখানে ক্যাপশনে লেখা রয়েছে নতুন উদ্যোগ। ছবিটি পোস্ট করার সাথে সাথেই ভক্তকুলের শুভেচ্ছা বার্তা এবং ভালবাসায় ভরে যায়। পরিচালক অংশুমান প্রত্যুষ এর পরিচালনায় তৈরি হচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত নতুন ছবি। এর চিত্রনাট্য এবং সংলাপ লিখনে রয়েছেন স্বনামধন্য রোহিত সৌম্য। এই ছবিতে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর পাশে পাশে দেখা যাবে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকেও। এই প্রথমবার দর্শকরা দেখবেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে একসাথে অনস্ক্রিন জুটি বাঁধতে। ছবিটি হতে চলেছে একেবারেই নারীকেন্দ্রিক। ছবিতে দেখা যাবে না কোন নায়ক কে। প্রসঙ্গত উল্লেখ্য অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এই প্রথম পরিচালক অংশুমান প্রত্যুষ এর সঙ্গে কাজ করতে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

যতদূর জানা গিয়েছে সেই তথ্যের ভিত্তিতে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখা যাবে একজন অন্তর্মুখী নারীর চরিত্রে। অন্যদিকে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার অভিনয় করবেন একজন কর্মজীবী নারী হিসাবে। এই দুই বৈপরীত্যের মাঝেও রয়েছে এক টুইস্ট। এক ঝড়ের রাতে এই দুই বিপরীত চরিত্র মিলিত হবেন একসাথে। সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সংবাদমাধ্যমকে জানিয়েছেন শুধুমাত্র এই ছবির শুটিংয়ের দৌলতেই অভিনেত্রীকে কড়া ডায়েট এর মধ্যে থাকতে হচ্ছে। বেশিরভাগ সময়ই অভিনেত্রীকে খেতে হচ্ছে তরলজাতীয় কোন খাবার।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

প্রথমবার অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সাথে কাজ করছেন। সেই অভিজ্ঞতা জানাতে গিয়ে অভিনেত্রী বলেছেন,’প্রিয়াঙ্কা খুব পছন্দের অভিনেত্রী। ওঁর সঙ্গে কাজ করব। যেহেতু নারীকেন্দ্রিক ছবি, তাই বিশেষ উৎসাহ রয়েছে।’ তিনি আরও বলেন, ‘আমি আর প্রিয়াঙ্কা দু’জনেই গুরুত্বপূর্ণ চরিত্র করছি। তবে কে ভালো, কে মন্দ, সেটা ছবি দেখা শেষ করলেই বোঝা যাবে। যেহেতু থ্রিলার, তাই গল্পটা দর্শকের কাছে এখন ভাঙছি না।’

Related Articles

Back to top button