×
বিনোদন

পরিবারে এল নতুন অতিথি, আনন্দে আত্মহারা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) বর্তমানে নেট দুনিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করছেন। পশ্চিমবঙ্গের অত্যন্ত সুপরিচিত এই অভিনেত্রী হামেশাই অভিনয় ছাড়াও বিভিন্ন ব্যক্তিগত কারণে খবরের শিরোনামে উঠে আসেন তবে বেশিরভাগ সময়েই তাঁকে নেটিজেনদের প্রবল সমালোচনা ও ট্রোলিংয়ের মুখোমুখি হতে হয়।

১৯৯৭ সালে শ্রাবন্তী ‘মায়ার বাঁধন’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন। ২০০৩ সালে রাজীব বিশ্বাসের ‘চ্যাম্পিয়ন’ সিনেমায় কাজ করার সময় পরিচালকের সাথে তিনি প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন এবং বিয়েও করে নেন। বিয়ের পর খুব অল্প সময়ের মধ্যেই তিনি মা হয়েছিলেন, ফলে তাঁকে পর্দা থেকে বিরতি গ্রহণ করতে হয়। এরপরে তিনি দীর্ঘ পাঁচ বছর পর ২০০৮ সালে তিনি ‘ভালোবাসা ভালোবাসা’ সিনেমার মাধ্যমে পুনরায় অভিনয় জগতে ফিরেছিলেন। এই সিনেমায় কাজ করার পর থেকেই তাঁর কেরিয়ার গ্রাফ ওপরে উঠতে থাকে। একের পর এক সিনেমায় তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেন। টলিউড ইন্ড্রাস্টির জিত, দেব, সোহম প্রমুখ অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে তিনি বেশকিছু উল্লেখযোগ্য সিনেমায় কাজ করেন যা দর্শকমহলের ও বক্স-অফিসেও বেশ ভালো সাফল্য লাভ করে।

কেরিয়ারের উন্নতির মাঝে ২০১৬ সালে রাজীবের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে শ্রাবন্তীর। তারপরে ২০১৭ সালে কৃষ্ণন ব্রজকে তিনি বিয়ে করেন, এক বছরের মধ্যেই ২০১৭ সালে তাঁদের ডিভোর্স হয়ে যায়। ২০১৯ সালে রোশন সিংয়ের সঙ্গে তৃতীয়বার বিয়ে করেন তিনি, সেই সালেই তাঁদের আবার ডিভোর্স হয়। একাধিক বৈবাহিক সম্পর্কের কারণে তাঁকে নিন্দুকদের প্রচুর কটাক্ষ সহ্য করতে হয়েছে। তবে তিনি কারোর কোনো কথায় দমে না গিয়ে নিজের মতো করেই জীবনযাপন করেন। পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) বেশ জনপ্রিয়। সম্প্রতি তাঁর এক পোস্ট নেট দুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) সম্প্রতি এক নতুন গাড়ি ক্রয় করেছেন। নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি এই খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। হলুদ ফুলহাতা শর্ট ড্রেস ও পায়ে সাদা স্নিকার্স পরে তিনি নতুন গাড়ির সামনে দাঁড়িয়ে তিনি ক্যামেরার জন্য পোজ দিয়েছেন, এছাড়াও একটি ছবিতে তাঁকে চকোলেট কেক‌ও কাটতে দেখা গিয়েছে। শ্রাবন্তী এইসব ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,’পরিবারে স্বাগত জানাই।’ অভিনেত্রীর এই খুশিতে তাঁর ভক্তদের পাশাপাশি ইন্ড্রাস্টির অনেক তারকারাও সামিল হয়েছেন। শ্রাবন্তীর এই পোস্টে ইতিমধ্যেই ১০ হাজারেরও বেশি মানুষ লাইক করার পাশাপাশি কমেন্ট বক্স শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে।

Advertisement

আরও পড়ুন

নির্লজ্জের সমস্ত সীমা ছাড়ালেন রাইমা সেন, অভিনেত্রীর সুপারহট ফিগারে কুপোকাত নেটিজেনরা
এবার জেলে যাবে রাহুল! সমস্ত কুকীর্তি ফাঁস করে দিল খড়ি, নতুন ট্যুইস্ট ‘গাঁটছড়া’ ধারাবাহিকে
বেগুনি বিকিনিতে উপচে পড়ছে যৌবন, বাঙালি অভিনেত্রী কৌশানীর হটনেসে কুপোকাত নেটিজেনরা
টলিউডে ফের রহস্যমৃত্যু! পল্লবীর পর আত্মঘাতী অভিনেত্রী বিদিশা দে, সামনে এল চাঞ্চল্যকর তথ্য
‘বেশি কথা বললে রগড়ে দেব’, প্রকাশ্যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে হুমকি ‘পুটু পিসি’ সোহিনীর!
‘মিঠাই’ ধারাবাহিক থেকে হঠাৎ বিরতি নিলেন এই জনপ্রিয় অভিনেত্রী, মন খারাপ ভক্তদের
নীল বিকিনিতে উন্মুক্ত বক্ষযুগল, নির্লজ্জের সমস্ত সীমা ছাড়ালেন বাঙালি অভিনেত্রী অনামিকা চক্রবর্তী
টাপা টিনির তালে এয়ারপোর্টে বিমান সেবিকাদের সঙ্গে তুমুল নাচলেন মনামী ঘোষ, ভাইরাল ভিডিও
প্রেমিকা রুক্মিণীকে চুমু খেতে গিয়ে অঘটন ঘটালেন দেব, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন সুচিত্রা সেনের নাতনি রিয়া, অভিনেত্রীর হটনেসে কুপোকাত নেটিজেনরা

Related Articles