বিনোদন

‘ছেলে ঝিনুকের বিয়ের পর শাশুড়ি হয়েও হট প্যান্ট পরব’! প্রকাশ্যে মুখ খুললেন শ্রাবন্তী

টলিপাড়ার অত্যন্ত সুপরিচিত শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। ১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’ সিনেমার মাধ্যমে অভিনয় শুরু করেন শ্রাবন্তী, কিন্তু ২০০৩ সালে ‘চ্যাম্পিয়ন’ সিনেমার জিতের বিপরীতে অভিনয় করার পরেই তিনি পরিচিতি লাভ করেন। ‘চ্যাম্পিয়ন’ সিনেমার পরিচালক রাজীব বিশ্বাসকে ভালোবেসে তিনি বিয়ে করেছিলেন। বিয়ের পর খুব কম সময়েই তিনি মা হয়েছিলে। তারপরেই তিনি পর্দা থেকে বিরতি গ্রহণ করতে বাধ্য হন।

পাঁচ বছর পর ২০০৮ সালে তিনি ‘ভালোবাসা ভালোবাসা’ সিনেমার মাধ্যমে পুনরায় অভিনয় জগতে ফেরেন। এরপর থেকেই তাঁর কেরিয়ার ক্রমশ উন্নতির দিকে এগোতে থাকে। একের পর এক সিনেমায় তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। জিত, দেব, সোহম প্রমুখ অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে তিনি বেশকিছু সিনেমায় কাজ করে যা দর্শকমহলের পাশাপাশি বক্স-অফিসেও সাফল্য লাভ করে।

নিজের অভিনয় দক্ষতা ছাড়াও ব্যক্তিগত জীবনের কারণে বারবার খবর ও বিতর্কের শিরোনামে উঠে আসেন শ্রাবন্তী। বারংবার সম্পর্কে জড়ানো ও বিচ্ছেদের ফলশ্রুতি হিসেবে তাঁকে নিয়ে প্রচুর সমালোচনা ও ট্রোলিং করা হয়‌। এবারেও শ্রাবন্তীর বলা কিছু কথাকে ঘিরে ঘটেছে তেমনই এক ঘটনা। কিছুদিন আগেই অনুষ্ঠিত হয়েছে টলিউডের FAFDA (Films and Frames Digital Film Awards) পুরস্কার বিতরণী অনুষ্ঠান। করোনা আবহে পরিস্থিতির কারণে এই অনুষ্ঠান ডিজিটাল মাধ্যমে শুরু হয়েছে। গত বছর তন্ময় বন্দ্যোপাধ্যায় ও নীল রায়ের পরিচালনায় সর্বপ্রথম এই ডিজিটাল শো শুরু হয়। অন্যান্য অ্যাওয়ার্ড শোয়ের মতোই এখানেও বিভিন্ন ক্যাটাগরি রয়েছে এবং সেখানে দর্শকরা অনলাইনে নিজেদের ভোট দিতে পারবেন।

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের গ্র্যান্ড লঞ্চে উপস্থিত ছিলেন শ্রাবন্তী। সেখানে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে কথোপকথনের মাধ্যমে উঠে আসে শ্রাবন্তীর জীবনের বেশ কিছু কথা। কথায় কথায় শ্রাবন্তী জানান তিনি একেবারেই ভেতো বাঙালি। তাঁর ভীষণ পছন্দের একটি পদ মটন অর্থাৎ খাসির মাংস। তাঁর জীবনের প্রিয় মানুষদের মধ্যে রয়েছে তাঁর ছেলে ঝিনুক, বাবা-মা , এই তালিকায় অবশ্য শ্রাবন্তীর তিন পোষ্য‌ও বাদ যায়নি। এছাড়াও, তিনি জানিয়েছেন ছেলের বিয়ে হয়ে যাওয়ার পরেও যদি তাঁর ইচ্ছে হয় তিনি অবশ্যই হট প্যান্ট পরবেন।

কোনো কিছুর তোয়াক্কা তিনি যে কখন‌ও করেন না এ কথা সকলেরই জানা, ব্যতিক্রম ঘটবে না শাশুড়ি পদে উন্নীত হওয়ার পরেও। শ্রাবন্তীর এই কথাকে কেন্দ্র করে তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটি তিনি নিজেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন। তাঁর এই কথার জেরে বরাবরের মতোই এবারও ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছে তাঁকে। ভিডিওটি পোস্ট করার পর দ্রুতগতিতে ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button