বিনোদন

বিচ্ছেদের যন্ত্রনায় কাতর রোশন, সোশ্যাল মিডিয়ায় ‘কন্ডোম’-এর ছবি পোস্ট করলেন শ্রাবন্তীর স্বামী

নিখিল ও নুসরাতের মতো টলিউডের আরো একজন বহু চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনেত্রীর সম্পর্কের কারণে বিভিন্ন সময়েই লাইম লাইটে উঠে আসেন তিনি। বিশেষ করে তার তিন তিনটে সংসার ভাঙ্গার বিষয় নিয়েও সর্বদা সমালোচনার মুখে পড়েন নেটিজেনদের।

বেশ কিছুদিন আগে অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং এর সাথে সম্পর্কে চিড় দেখা যায়। এরপর থেকেই আলাদা থাকতে শুরু করেন দুজনে। কিন্তু কিছুদিন যেতেই অভিনেত্রীর সাথে সংসার করার ইচ্ছায় আদালতে দারস্থ হন অভিনেত্রীর স্বামী রোশন।‌ কিন্তু এনিয়ে তাদের দুজনের কাউকেই কোনোরকম মন্তব্য করতে শোনা যায়নি। অন্যদিকে অভিরূপ নাগ চৌধুরীর সাথে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর নতুন প্রেমের জল্পনা বেড়েছে। যদিও সে বিষয়েও মুখে কুলুপ এঁটে রয়েছেন অভিনেত্রী।

অন্যদিকে নিজের ভাঙ্গা মন নিয়ে ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করে চলেছেন রোশন। নিজের ইনস্টাগ্রাম ছবিতে একের পর এক বিভিন্ন রকম ইঙ্গিত দিয়ে চলেছেন তিনি। তেমনি একটি ছবিতে দেখা যাচ্ছে একটি কনডমের মধ্যে একটি হৃদয়। একটি পুরুষ হাত একটি মেয়ের হাতের দিকে সেই নিরোধক বন্দি হৃদয় তুলে দিচ্ছে। পাশাপাশি সেটার ক্যাপশনে তিনি লিখেছেন,’ছবির অন্তর্নিহিত অর্থ গভীর।’

সেরকমই আরো একটি ভিডিও তিনি শেয়ার করেছেন। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে,এক যুবক ফিরে যেতে চাইছে তার প্রেমিকার কাছে। কিন্তু তার প্রেমিকা অন্য কারও প্রেমে মগ্ন। তাই ব্যর্থ হয়ে এসে ফিরে যাচ্ছে। রোশনের এরূ ইনস্টাগ্রাম স্টোরি দেখে নেটিজেনদের একাংশ মনে করছেন,শ্রাবন্তীর স্বামী নিজের মনের কথা সকলের সামনে তুলে ধরতে চেষ্টা করছেন।
তবে কি আজকালকার ভালোবাসার মতো রোশনের জীবনও? সেটাই থেকে থেকে ভাবিয়ে তুলছে নেটিজেনদের।

বিচ্ছেদের যন্ত্রনায় কাতর রোশন, সোশ্যাল মিডিয়ায় 'কন্ডোম'-এর ছবি পোস্ট করলেন শ্রাবন্তীর স্বামী

প্রসঙ্গত টলি তারকা স্ত্রী শ্রাবন্তীর সাথে এখনই সম্পর্ক ভেঙে দিতে নারাজ রোশন। তাই অভিনেত্রীর সাথে সংসার করার তাগিদে আদালতে স্যুট ফাইল করেছেন তিনি যেটার শুনানি আগামী মাসে। আদালতের তরফ থেকেও নোটিশ পাঠানো হয়েছে শ্রাবন্তীকে। আগামী মাসে আদালতে রোশনের স্যুটের ভিত্তিতে উত্তর দিতে হবে অভিনেত্রীকে।

বিচ্ছেদের যন্ত্রনায় কাতর রোশন, সোশ্যাল মিডিয়ায় 'কন্ডোম'-এর ছবি পোস্ট করলেন শ্রাবন্তীর স্বামী

গত বছরের অক্টোবর থেকেই দুজনের দাম্পত্যের সম্পর্কে ধরেছিল চিড়। এর পর থেকেই দুজনে আলাদা। অভিনেত্রীর তৃতীয় বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যাওয়া নিয়ে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী। অন্যদিকে চলতি বছরে সক্রিয়ভাবে রাজনীতিতে যোগদান করতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রাবন্তী কে। কিন্তু নিজের সাংসারিক জীবনের মতো রাজনীতিতেও দেখা দিয়েছে ব্যর্থতা।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন উঠেছে যে রোশনের কাছে ফিরে যেতে চান না অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনেত্রী অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর প্রেমে পড়েছেন। অভিরূপের জন্মদিনে তাকে একটি হীরে-বসানো প্লাটিনামের আংটি উপহার দিয়েছিলেন তিনি। দুজনে পাশাপাশি থাকার কারণে একই জায়গায় জন্মদিন পালন করেছিলেন তারা। তবে আগামী মাসে তাদের বৈবাহিক সম্পর্ক নিয়ে আদালতে কি সিদ্ধান্ত নেবেন অভিনেত্রী তাই দেখার বিষয়।

Related Articles

Back to top button