বিনোদন

Srabanti: হাতির শুঁড়ও ঢুকে যাবে তোমার ভিতরে! ফের অশ্লীল কটাক্ষের শিকার শ্রাবন্তী

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) তার ব্যক্তিগত জীবনের জন্য প্রায়শয়ই খবরের শিরোনাম হন। দক্ষ এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন থেকে শুরু করে কিছু বক্তব্য ও আচরণের কারণে নেটিজেনদের কটাক্ষের শিকার হন তিনি। এই কিছুদিন আগে তার ধর্মীয় পরিচয় নিয়ে প্রশ্ন করা হয়েছিলো, সম্প্রতি তাকে সরাসরি হাতির (Elephant) সাথে তুলনা করা হয়েছে!

নিজের কাজ নিয়ে যেমন থাকতে ভালোবাসেন তিনি তেমনি ভীষণ ঘুরতে ভালোবাসেন অভিনেত্রী। তাই কাজের ফাঁকে অবসর পেলেই কোথাও বেরিয়ে আসেন। কখনো কাশ্মীর বেড়াতে যান তো কখনো মালদ্বীপ। নিজের মর্জিতে চলা এই অভিনেত্রী কারোর মন্তব্যের তোয়াক্কা না করলেও কটাক্ষ তার পিছু ছাড়ে না। কিছুদিন আগেই গণেশ মূর্তির সামনে জুতো পড়ে বসার কারণে তার হিন্দুত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন একদল মানুষ।

Srabanti: হাতির শুঁড়ও ঢুকে যাবে তোমার ভিতরে! ফের অশ্লীল কটাক্ষের শিকার শ্রাবন্তী

সম্প্রতি হাতির সামনে দাঁড়িয়ে ছবি তোলার পর তার চেহারাকে নিয়ে একদল মানুষ নেতিবাচক মন্তব্য করতেও ছাড়লেন না। ডান্স বাংলা ডান্স অনুষ্ঠানের মঞ্চ থেকেই তার চেহারা নিয়ে চর্চা শুরু হয়। কিছু কিছু মানুষ বলতে শুরু করেন যে, শ্রাবন্তী মোটা হয়ে গিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সাম্প্রতিক কালে হাতের সামনে দাঁড়িয়ে তোলা ছবিটি পোস্ট করার পর শ্রাবন্তীর চেহারা নিয়ে সেই চর্চা নতুন করে শুরু হয়। কেউ কেউ তো কমেন্ট বক্সে সরাসরি লিখে দেন, হাতি ও শ্রাবন্তী প্রায় এক। কেউ আবার হাতির সাথেই শ্রাবন্তীকে বিয়ে করে ফেলার পরামর্শ দিয়েছেন। তবে চিরকালের মত এই সমস্ত মন্তব্যের কোনরকম উত্তর দেননি অভিনেত্রী।

Related Articles

Back to top button