বিনোদনভাইরাল

চতুর্থ বিয়ে করে রেকর্ড গড়বেন! সিঁথিতে সিঁদুর লাগিয়ে নেটিজেনদের ট্রোলের মুখে শ্রাবন্তী

বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকমহলে ও ইন্ড্রাস্টিতে প্রথম থেকেই নিজের জায়গা তৈরী করে নিয়েছেন। তবে অভিনয়ের পাশাপাশি নিজের ব্যক্তিগত কারণে তিনি বারবার‌ই খবরের শিরোনামে উঠে আসেন।

ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনের মধ্যে দিয়ে বহুবার যেতে হয়েছে শ্রাবন্তীকে। তাঁর কারণে বহু সমালোচনার মুখোমুখি হয়েছেন তিনি। বিশেষত গতবছর তিনি বহু বিষয়ে আলোচনার কেন্দ্রবিন্দু ছিলেন। শ্রাবন্তীর তৃতীয় বিবাহবিচ্ছেদ ও চতুর্থ প্রেম, নির্বাচনে পরাজয়, ট্যুর প্রভৃতি মিলিয়ে তিনি বহুল চর্চিত ও সমালোচিত হয়েছেন‌।

এখনও রোশন ও শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে বিতর্ক মাঝেমধ্যেই জেগে ওঠে। দূরত্ব সৃষ্টির পর রোশন শ্রাবন্তীর নামে অনেক কিছুই বলেছিলেন মিডিয়ার কাছে ও সোশ্যাল মিডিয়ায়। যদিও প্রত্যুত্তরে শ্রাবন্তী নিজের ব্যক্তিগত জীবনের কোন কথা বা ডিভোর্সের কারণ প্রকাশ্যে আনেননি। তিনি সমস্ত প্রশ্নের উত্তরে শুধু বলেন,”আমি সিঙ্গেল।”

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর পোস্ট করা এক রিল ভিডিওর কারণে আবার সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাঁকে। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আবারও কাটাছেঁড়া শুরু হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে তাঁকে ডিজাইনার শাড়ি, স্লিভলেস ব্লাউজ, খোলা চুল, মানানসই মেকআপ ও গয়না এবং সিঁথিতে সিঁদুর পরে দেখা যাচ্ছে‌। আর এই সিঁদুর‌ই সমস্ত প্রশ্নের উৎস‌। নেটিজেনদের অধিকাংশই জানতে চেয়েছেন শ্রাবন্তী ইতিমধ্যেই গোপনে চতুর্থবার বিয়ে করে নিয়েছেন কিনা!

বেশ কিছুদিন ধরেই কানাঘুষোয় শোনা যাচ্ছিলো তিনি ব্যবসায়ী অভিরূপের সঙ্গে গোপনে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন, একসাথে মালদ্বীপ ঘুরতে গিয়েছেন, এমন কী একটি হীরের আংটি উপহার হিসেবে দিয়েছেন। রিল ভিডিওটির কমেন্ট বক্সে বিভিন্নজন বিভিন্ন মন্তব্য করেছেন, প্রশংসার পাশাপাশি তাতে সমানভাবে সমালোচনা ও ট্রোলিং করা হয়েছে।

চতুর্থ বিয়ে করে রেকর্ড গড়বেন! সিঁথিতে সিঁদুর লাগিয়ে নেটিজেনদের ট্রোলের মুখে শ্রাবন্তী

একজন জানতে চেয়েছেন,”সিঁদুর পরেছো আবার বিয়ে করবে নাকি?” আরেকজন লিখেছেন,”৪ নং প্রতিশ্রুতি আবার রেকর্ড কি ভাঙবে নাকি গড়বে?” আরেকজন কটাক্ষ করে বলেছেন,”ট্রাই এগেন”। তবে এইসব ট্রোলিং বা বিদ্রূপের উত্তরে শ্রাবন্তী কোনো গুরুত্ব প্রদান করেননি।

চতুর্থ বিয়ে করে রেকর্ড গড়বেন! সিঁথিতে সিঁদুর লাগিয়ে নেটিজেনদের ট্রোলের মুখে শ্রাবন্তী

Related Articles

Back to top button