বিনোদন

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, হট লুকে শ্রাবন্তীকে টেক্কা দিচ্ছেন হবু পুত্রবধূ দামিনী

টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)কে সকলেই এক নামে চেনেন। তিনি ‌তার ব্যক্তিগত জীবনের জন্য প্রায় হাইলাইটেড হন। সম্প্রতি তিনি তার হবু বউ মা আর ছেলেকে নিয়ে মালদ্বীপে গিয়েছেন। মালদ্বীপে যাওয়ার পর তার প্রত্যেকটা ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আর সেগুলি মুহূর্তের মধ্যেই হয়ে গেছে ভাইরাল।

মালদ্বীপে বেড়াতে গিয়েছেন শ্রাবন্তী পুত্র অভিমুন্য, অভিমুন্যর গার্লফ্রেন্ড দামিনী ঘোষ ও সাথে গিয়েছেন শ্রাবন্তী। মালদ্বীপে গিয়ে দামিনী কিছু বোল্ড ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। কখনো দেখা যাচ্ছে মালদ্বীপের সাদা বালিতে তিনি হলুদ রঙের ড্রেস পরে সেজে উঠেছেন। কখনো আবার তাকে দেখা যাচ্ছে বিকিনি টপ পরেছেন, সাথে হট প্যান্ট পরে আছেন।

অভিমুন্যর গার্লফ্রেন্ড দামিনী ঘোষ মডেলিং জগতে আছেন। তিনি দেখতে খুব সুন্দরী, আর তার দুধে আলতা গায়ের রং। মালদ্বীপে বেড়াতে গিয়ে তিনি রোদে দাঁড়িয়ে একটু সান ট্যান করে নিচ্ছেন আর সেই ছবিই তিনি ইনস্ট্রাতে পোস্ট করেছেন।

উঠতি মডেল তিনি, নিজের হট ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, হটস ট্যান ও ক্লক। উঠতি মডেলের এই চটকদার ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই অসংখ্য মানুষ দেখে ফেলেছেন। পাঁচ হাজারের কাছাকাছি মানুষ এই ছবি লাইক করেছেন। নীল রঙের বিকিনি ও কালো রঙের হট প্যান্টে তাকে এত সুন্দর লাগছে যে তার দিক থেকে চোখ ফেরানো দায়। তার ছবি দেখে মনে হচ্ছে সৌন্দর্যে শাশুড়িকে টেক্কা দিতে পারার মতোই বৌমা আসছে।

Related Articles

Back to top button