বিনোদন

কাঁধ খোলা পোশাকে স্পষ্ট বক্ষযুগলের খাঁজ, নতুন প্রেমিকের আগমনে উষ্ণতা ছড়ালেন শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায়, টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই চর্চায় থাকেন এই অভিনেত্রী। তিনবার বিয়ে করে বিচ্ছেদ হওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় সকলসময় ট্রোল করা হয় তাঁকে। যদিও এসব কিছুই পরোয়া করেননা অভিনেত্রী। তিনি থাকেন নিজের মতো। সম্প্রতি, আবারও ট্রোলের মুখে পড়লেন শ্রাবন্তী। এবার তিনি বিশেষ একটি ড্রেস পরে ফটোশ্যুট করার জন্য ট্রোলড হলেন।

কাঁধ খোলা সবুজ ডিজাইন করা গাউনে ফটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শ্রাবন্তী। ফেসবুকে নিজের এই লুকের ছবি দেন অভিনেত্রী। এই ছবি পোস্ট করার পরই ট্রোলারদের নিশানায় তিনি। ইনস্টাগ্রামে তার কমেন্ট বক্স বন্ধ করা থাকে সবসময়, ফলে সেখানে কমেন্ট করা সম্ভব হয়না, তাই ফেসবুকে ছবি দিতেই ট্রোলারদের নিশানায় তিনি। শুক্রবার রাতে ফেসবুকে ছবি পোস্ট করতেই তাঁর দিকে ধেয়ে এল অশ্লীল কটাক্ষ।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সবুজ রঙের প্রিন্টেড গাউনে ছবি পোস্ট করে শ্রাবন্তী ক্যাপশনে লিখেছেন, ‘প্রত্যেকের নিজস্ব দৃষ্টিভঙ্গি রয়েছে কোনও জিনিসকে উপলব্ধি করার।’ ছবির কমেন্ট বক্সে কেউ অভিনেত্রীর দেহ ভঙ্গিমা ও শরীর নিয়ে কটাক্ষ করেছেন তো কেউ অভিনেত্রীর চতুর্থ বিয়ে নিয়ে মন্তব্য করেছেন। একজন লেখেন, ‘চার নম্বর বিয়ের জন্য ফটো তুলছে। যোগ্য প্রার্থীরা যোগাযোগ করুন।’ আর একজন কমেন্ট করেছেন, ‘লোকে যেমন জামা কাপড় পাল্টায়, আপনি তো স্বামী পাল্টান।’

কাঁধ খোলা পোশাকে স্পষ্ট বক্ষযুগলের খাঁজ, নতুন প্রেমিকের আগমনে উষ্ণতা ছড়ালেন শ্রাবন্তী

যদিও এসব কমেন্ট নিয়ে মাথাই ঘামান না অভিনেত্রী। এদিকে টলিউডে জোর গুঞ্জন আবার নাকি প্রেমে পড়েছেন শ্রাবন্তী। তাঁর নতুন প্রেমিক একই অ্যাপার্টমেন্টে থাকেন বলেও শোনা যাচ্ছে। দুজনে ইতিমধ্যেই একসাথে পাহাড়ে বেড়াতে গিয়েছেন বলেও জানা গিয়েছে। প্রসঙ্গত, ২০১৯ সালে রোশন সিংকে তৃতীয় বারের জন্য বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু এই বিয়েও ভেঙে যায়। রোশনের সাথে অভিনেত্রীর বিবাহ বিচ্ছেদের মামলা চলছে এই মুহূর্তে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Related Articles

Back to top button