বিনোদন

নিজের ফ্ল্যাটে নতুন প্রেমিকের জন্মদিন সেলিব্রেট করলেন শ্রাবন্তী

আরও একবার প্রেমে পড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীর নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। ‘জন্মদিনে অভিরূপকে প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী’, এই খবর সামনে আসার পর থেকেই নেটিজেনদের একাংশের ধারণা সত্যিই আবারও প্রেমে পড়লেন শ্রাবন্তী।

ফেসবুকে শ্রাবন্তীর দেওয়া সেই আংটির ছবি শেয়ার করেছেন অভিরূপ। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া উপহার। ধন্যবাদ।’ এমনকি অভিরূপের জন্মদিন নিজের বাড়িতেও উদযাপন করেছিলেন অভিনেত্রী। সংবাদ মাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সেই ছবি। ছবিতে একটি কালো শার্টে দেখা যাচ্ছে অভিরূপকে। শ্রাবন্তীর দিদি স্মিতা চট্টোপাধ্যায়কে কেক খাওয়াচ্ছেন অভিরূপ। পাশেই একটি চেয়ারে বসে আছেন শ্রাবন্তী এবং তার মা। এভাবেই প্রেমিকের জন্মদিন সেলিব্রেট করেছেন শ্রাবন্তী। ছবি দেখে মনে হচ্ছে শ্রাবন্তীর নতুন প্রেমিককে আনন্দের সাথে গ্রহণ করেছে তার পরিবার।

এছাড়া শ্রাবন্তীর ইনস্টাগ্রামে ভিডিওতেও কমেন্ট করেছেন অভিরূপ। সেখানে নিজের মুগ্ধতার কথা জানিয়েছেন তিনি। শ্রাবন্তীর ভিডিওতে ‘ম্যাজিকাল’ কমেন্ট করেছেন অভিরূপ। যদিও অভিরূপের এই কমেন্টের কোনো উত্তর দেননি শ্রাবন্তী। তাদের ঘনিষ্ট সূত্রে জানা যাচ্ছে, কিছুদিন আগেই পাহাড় থেকে ঘুরে এসেছেন দুজনে। বাইপাসের ধারে শ্রাবন্তী যে আবাসনে থাকেন, সেখানেই থাকেন অভিরূপ। পেশায় তিনি ব্যবসায়ী। তিনি ‘রয়্যাল বেকার্স অ্যান্ড কনফেকশনার্স’-এর মালিক। এছাড়াও বেশ কয়েকটি কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর পদেও রয়েছেন তিনি।

নিজের ফ্ল্যাটে নতুন প্রেমিকের জন্মদিন সেলিব্রেট করলেন শ্রাবন্তী

এদিকে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিংয়ের সাথে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে আদালতে। যদিও রোশন দাবি করেছেন, তিনি শ্রাবন্তীর সাথেই সংসার করতে চান। কিন্তু শ্রাবন্তী সাফ জানিয়ে দিয়েছেন তিনি রোশনের সাথে সংসার করতে চান না। আগামী

Related Articles

Back to top button