বিনোদনভাইরাল

ডান্স বাংলা ডান্সের মঞ্চে ‘পরম সুন্দরী’ গানে উদ্দাম নাচলেন শ্রাবন্তী ও শুভশ্রী, ভাইরাল ভিডিও

গতবছরের লকডাউনেই অভিনেত্রী শুভশ্রী (Subhashree Ganguly) জন্ম দিয়েছেন ফুটফুটে এক পুত্রসন্তানের। অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে সন্তান প্রসব করার বেশ কিছুদিন পর পর্যন্ত দীর্ঘ লম্বা বিরতি দিয়ে আবারও ক্যামেরার সামনে কামব্যাক করেছেন ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনের মধ্য দিয়ে। জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স ইতিমধ্যেই দর্শকমহলে বেশ প্রশংসিত। প্রায়শই দেখা যায় মঞ্চে প্রতিযোগী এবং বিচারকদের নাচের বিভিন্ন ভিডিও সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা পায়। সম্প্রতি এমনই এক ভিডিও আবারো সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা পেতে দেখা গিয়েছে। যে ভিডিওটি চোখ রাখলে দেখা যাচ্ছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় মেতে উঠেছেন পরম সুন্দরী গানের তালে তালে। তাদের সাথে কোমর দুলিয়েছেন সঞ্ছালক অঙ্কুশ হাজরা ও (Ankush Hazra)।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ট্রেন্ডিং সং হলো পরম সুন্দরী (Param Sundari)। শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) কন্ঠে এই আইটেম সংটিতে সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। এই গানের তালে তালে কোমর দোলাননি এমন মানুষের সংখ্যা খুব কমই রয়েছে বর্তমানে। সাধারণ মানুষ থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রী প্রত্যেকেই এই গানের সাথে নেচে রিল ভিডিও বানিয়ে ফেলেছেন ইতিমধ্যেই। জনপ্রিয় এই গানের সঙ্গেই ডান্স বাংলা ডান্সের মঞ্চে এক সঙ্গে নাচলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গানের শুরুতেই দেখা গেল অঙ্কুশের মাথায় চাঁটি মেরে নাচ করতে শুরু করেছেন শ্রাবন্তী এবং শুভশ্রী। যদিও সেটি একেবারে মজার ছলেই করা হয়েছে তা বুঝতে বাকি নেই দর্শকের। গানের সাথে সাথে অঙ্কুশ হাজরার হাস্যরস এবং শ্রাবন্তী ও শুভশ্রীর পারফেক্ট ডান্স স্টেপ দর্শকদের মণিকোঠায় স্থান করে নিয়েছে।

ডান্স বাংলা ডান্সের সম্প্রতি সিজনে বিচারকের আসনে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, অভিনেতা জিৎ, এবং বলিউডের নাম্বার ওয়ান অভিনেতা গোবিন্দ। নৃত্য গুরুর আসনে দেখা যাচ্ছে সৌমিলি, রিমঝিম মিত্র, ওম সাহানি এবং দেবলিনা কুমার কে। সঞ্চালকের দায়িত্বে রয়েছেন অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। দুই বন্ধুর অসাধারণ যুগলবন্দী টিআরপি লিস্টের সর্বপ্রথম স্থান দখল করতে সাহায্য করেছে।

Related Articles

Back to top button