বিনোদনভাইরাল

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে শ্রাবন্তী-শুভশ্রীর অসাধারণ যুগলবন্দী, রইলো ভাইরাল ভিডিও

সপ্তাহান্ত মানেই শনি এবং রবিবার। এই শনি রবিবারে জি বাংলা (Zee Bangla) ছাড়া যেন বাঙালির ড্রয়িং রুম একেবারে অসম্পূর্ণ। রাত সাড়ে নটা বাজলেই শনিবারে বাঙালির ঘরে ঘরে জি বাংলার পর্দায় ফুটে ওঠে নাচের ধুম। অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chattopadhyay) সঞ্চালিত বাংলা টেলিভিশনের জি বাংলার ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dance) বর্তমানে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হয়ে উঠেছে। গোবিন্দা, জিৎ (Jeet) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর (Subhasree Ganguly) উপস্থিতি সেই ডান্স ফ্লোরকে একেবারে রঙিন করে তোলে।

তবে যখন হঠাৎ এই নাচের জন্য শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী দুজনকে একসঙ্গে দেখা যায় ডান্সের ফ্লোরে তখন দর্শকের চোখ আটকে যায়! দুজনের অভিনয় দক্ষতায় যেমন দুর্দান্ত ঠিক তেমনি দুর্দান্ত নাচের স্টেপ। যা দেখার জন্য দর্শকেরা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করেন। প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) অভিনীত জনপ্রিয় গান রামলীলা (Ramleela) সিনেমার ‘রাম চাহে লীলা চাহে লীলা চাহে রাম’ (Ram chahe Leela chahe) গানে দুর্দান্ত পারফর্ম করতে দেখা যায় সকলকে। তিন শিক্ষাগুরু অর্থাৎ ওম সাহানি, রিমঝিম মিত্র এবং সৌমিলি সহ শ্রাবন্তী-শুভশ্রী সকলেই স্টেজে উঠে পারফর্ম করেন। একসঙ্গে সবার পারফরম্যান্স দেখে রীতিমত মুগ্ধ হয়ে যান দর্শকেরা। বিশেষ করে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ডান্স পারফরম্যান্স সেদিন দেখার মত ছিল। অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছিলেন একেবারে ফুল মুডে।

এরপরেও ডান্স বাংলা ডান্সের অনুরাগী এবং বেশ কিছু নেট নাগরিকের দাবি, “এরা যে ঠিক কি করতে চায়!” আবার কেউ কেউ বলেছেন, “আমরা দুর্গাপূজার ভাসান এইতো এর থেকেও ভালো নাচতাম।” আবার কেউ কেউ স্পষ্টভাবে অকপটে বলেছেন, “অনেক হয়েছে এবার থামুন তো।” সম্প্রতি মালদ্বীপ থেকে ফিরে এসেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ফিরে এসো এই অভিনেত্রীকে একেবারেই নাচের মঞ্চে মধ্যে দেখা যাচ্ছে। এই দুই অভিনেত্রীকে ঘিরে টলিপাড়ায় সব সময় টলিপাড়ায় ক্রেজ তুঙ্গে।

Related Articles

Back to top button