বিনোদন

নয়া লুকে চমক দিলেন সৌরভ, ছোট পর্দায় কামব্যাক করছেন মহারাজ, ভাইরাল প্রোমো

দাদাগিরি পরবর্তী সিজন আসতে আর দেরি নেই তার আভাস কিছুটা পেয়ে গেছেন ইতিমধ্যে দর্শকেরা। ইতিমধ্যেই টেলিভিশনের পর্দায় ছোট্ট একটি টিজার ঘোরাফেরা করছে। দর্শকরা আবারো অপেক্ষা করে আছেন কখন তারা দাদাগিরির (Dadagiri) গুগলি মুখোমুখি! ছোটপর্দায় আবারো দাদাগিরি নতুন সিজার নিয়ে ফিরছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Gangopadhyay)। ‘কন বানেগা ক্রোড়পতি’ (Kaun Banega crorepati) মঞ্চে জাদু ছড়াতে দেখা গিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

দাদাগিরির ছোট্ট প্রমো আগেই দর্শকের সামনে এসেছিল, এবারে মঙ্গলবারে স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে জি বাংলার দাদাগিরি শুটিং সেট থেকে ছবি পোস্ট করেন। যেখানে চোখ রাখলেই দেখা যাচ্ছে সঞ্চালক হিসেবে দাদাগিরির লোগো সামনে দাঁড়িয়ে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ছবির ক্যাপশনে জুড়ে দিয়েছেন,”আরো একটি সিজেন শুরু।” ছবিতে দেখা যাচ্ছে পরনে রয়েছে সাদা শার্টের উপর সবুজ রঙের ব্লেজার। সঙ্গে উঁকি মারছে নীল রঙা টাই। টাই এর সাথে রং মিলিয়ে একই রঙের রুমাল গুজে। চশমা চোখে ক্যামেরার দিকে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন দাদা।

দাদার এই ঘোষণায় ইতিমধ্যেই পৌঁছে গেছে লক্ষাধিক মানুষের কাছে। তারা নিজেদের এক্সাইটমেন্ট কমেন্ট বক্সে তুলে ধরার কথা কিন্তু ভুলে যাননি। জনপ্রিয় গায়ক অনীক ধর তো লিখেই বসেছেন,”দাদা তোমার গুগলিতে এবার কিন্তু আমি আর আউট হবো না।” গত বছরের ১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছিল দাদাগিরি সিজেন ৮ এর গ্র্যান্ড ফিনালে।

প্রসঙ্গত জি বাংলায় প্রথম দাদাগিরি এপিসোড সম্প্রচার হয়েছিল ২০০৯ সালে। দেখতে দেখতে পেরিয়ে গেছে এক দশকেরও বেশি সময় কাল। তবে শুধুমাত্র দাদাগিরি সিজেন-৩ এর সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। শোনা গিয়েছিল সেই সময় নাকি টিআরপি (TRP) অনেকটাই পড়ে গিয়েছিল। তাই জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষ দাদাকেই পুনরায় ফিরিয়ে আনার ব্যবস্থা করে। চলতি বছরের দাদাগিরির থিম হতে চলেছে ‘হাত বাড়ালেই বন্ধু’।

Related Articles

Back to top button