বিনোদন

স্ত্রী ডোনা গাঙ্গুলীর সঙ্গে শাড়ি কিনতে গিয়ে বিপাকে সৌরভ গাঙ্গুলী!

পূজার ঠিক আগেই জি বাংলায় (Zee Bangla) আবারও শুরু হয়েছে অন্যতম জনপ্রিয় কুইজ রিয়েলিটি শো দাদাগিরি’র। বাঙালির প্রিয় দাদার সঞ্চালনায় শুরু হয়েছে দাদাগিরি সিজন নাইন। খেলার ফাঁকে প্রতিযোগীদের সঙ্গে জমিয়ে আড্ডা দিতে দেখা যায় তথা দাদা সৌরভ গাঙ্গুলীকে। আড্ডার সময়ে প্রিয় বিখ্যাত নৃত্যশিল্পী ডোনা গাঙ্গুলীকে নিয়ে এবারে এক মজার অভিজ্ঞতার কথা শেয়ার করলেন দাদাগীরির মঞ্চে। শ্রোতাদের কাছে হাসির হলেও বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) কাছে বড়ই লজ্জার ব্যাপার হয়েছিল সেই ঘটনা। তবে জানেন সেই ঘটনার ঠিক কি হয়েছিল?

বরাবরই মেয়েদের জামা কাপড় কেনা কাটার বিষয়ে আগ্রহ বা ভালোবাসা নিয়ে নতুন করে বলার কিছু নেই। যার জন্য শপিংয়ে সঙ্গে থাকা পুরুষদের মাঝে মধ্যে অপ্রস্তুতে পড়ে যেতে হয়। ঠিক এমনই অবস্থার সম্মুখীন হয়েছিল সবার প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলীকেও। দাদাগীরির মঞ্চে সবার প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলী জানান, বেশ কিছুদিন বাইরে থাকার পরেই সদ্য কলকাতায় ফিরেছেন ঠিক এমন সময় নিজের স্ত্রীকে নিয়ে শাড়ি কিনতে গিয়েছিলেন একটি শাড়ির দোকানে।

এই প্রসঙ্গে দাদার সংযোজন, ‘কলকাতার বেশ বড় একটা দোকানে আমরা গিয়েছি। ম্যাডাম ৩০ মিনিট ধরে শাড়ি দেখছে। আর আমি পাশে দাঁড়িয়ে আছি। হঠাৎ আমার কানের সামনে মুখ এনে বলল, ‘একটা শাড়িও পছন্দ হচ্ছে না’! আমি পাশে তাকিয়ে দেখি শাড়ির স্তুপ জমা হয়ে গিয়েছে ইতিমধ্যেই। আমি তখন ভাবছি এবার কী করব। যে কোনও দুটো শাড়ি তুলে নিয়ে দোকানিকে বললাম, ‘এই দুটো প্যাক করে দিন’। আমার মাথায় ঘুরছিল এত দেখার পর যদি শাড়ি না কিনে বেরিয়ে আসি, আর কোনওদিন দোকানে ঢুকতে দেবে না। বাইরে এসে বলেছিলাম, যাকে ইচ্ছে এই দুটো দিয়ে দিও। বা রেখে দিও।’

সেপ্টেম্বর মাসের ২৫ শে সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে দাদাগিরি সিজন নাইন। সম্প্রতি সিজনের দাদাগিরি মূলমন্ত্র – ‘হাত বাড়ালেই বন্ধু।’ এর আগে সম্প্রচারিত মোট ৮ টি সিজনের মধ্যে সাতটি সিজনের সঞ্চালক হিসেবে দর্শকেরা সবার প্রিয় দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলীকেই দেখেছিলেন। যদিও তিন নম্বর সিজনে সঞ্চালনার দায়িত্বে ছিলেন মিঠুন চক্রবর্তী। সেই সিজনের টিআরপি সাফল্য তেমন না থাকায় চ্যানেল কর্তৃপক্ষ আবার বাধ্য হন দাদা সৌরভকেই টিভির পর্দায় ফিরিয়ে আনতে।

Related Articles

Back to top button