বিনোদন

‘আমার বায়োপিকে শাহরুখ অভিনয় করলে বারন করে দেব’, অবশেষে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী

এমএস ধোনির (MS Dhoni) পর এবার বড় পর্দায় আসতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) বায়োপিক। ইতিমধ্যেই বলিউডে দাদার বায়োপিকের তৈরি হওয়ার কাজ বেশ কিছুটা শুরু হয়েছে। কিছুদিন আগেই সিলমোহর পড়েছে এই খবরে। তবে শুধুমাত্র বাকি রয়েছে অভিনেতা এবং অভিনেত্রীর নাম ঘোষণা হওয়ার পালা। আপাত সেই বিষয় নিয়ে চলছে দীর্ঘ জল্পনা। দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ও নিজেও ব্যাপারটা বেশ উপভোগ করছেন। এবারে দাদাগীরির (Dadagiri) মঞ্চে নিজের বায়োপিক নিয়ে মুখ খুলতে দেখা গেল বিসিসিআই প্রেসিডেন্ট (BCCI president) সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

'আমার বায়োপিকে শাহরুখ অভিনয় করলে বারন করে দেব', অবশেষে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী

সম্প্রতি জি বাংলার (Zee Bangla) দাদাগিরি (Dadagiri) সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে খেলতে এসেছিলেন গায়ক অনীক ধর, অনুষ্কা পাত্র অন্বেষা প্রমূখ। সেখানেই কথায় কথায় প্রশ্ন ওঠে দাদার বায়োপিকে কে অভিনয় করছেন সেই বিষয়ে! এই প্রশ্নের উত্তরে দাদার অকপট জবাব, “দেখতে হবে ভ‍্যালু কার মধ‍্যে আছে। শাহরুখ খান করতে চাইলে আমি বারন করে দেব। হৃতিক করতে চাইলে বলব বডিটা এখনো দাদার মতো হয়নি। তাহলে হয়তো রণবীর কাপুর করবে।”

'আমার বায়োপিকে শাহরুখ অভিনয় করলে বারন করে দেব', অবশেষে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী

প্রসঙ্গত উল্লেখ্য, নিজের জীবন কাহিনীতে নায়ক হিসাবে সৌরভ গঙ্গোপাধ্যায় বরাবরই বেঁচেছিলেন রণবীর কাপুরকে (Ranbir Kapoor)। কিন্তু অভিনেতার নিজেই অন্যপথে বেঁকে বসেছেন। তিনি জানিয়েছেন তিনি নিজেই নাকি দাদার বায়োপিকে অভিনয় করতে একদমই আগ্রহী নন। অভিনেতা রণবীর কাপুরের বক্তব্য তিনি ক্রিকেট থেকে ফুটবল বেশি ভালবাসেন এবং নিজে খেলেন। যদি তাঁকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে অভিনয় করতে হয় তাহলে তাকে ক্রিকেটটা খুব ভালো করে শিখতে হবে।সেই কারণেই দাদা সৌরভ গাঙ্গুলীর বায়োপিক করতে একেবারে আগ্রহী নন অভিনেতা।

ওদিকে টলিউডের ক্রিকেটের মহারাজের চরিত্রের জন্য প্রথম পছন্দ ছিল অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে (Parambrata Chattopadhyay)। তবে সূত্র মারফত জানা গিয়েছে, তাঁকে নাকি বাতিল করে দিয়েছেন বলিউড প্রযোজকেরা। কারণ তাঁরা সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের জন্য একজন সর্বভারতীয় মুখের সন্ধানে রয়েছেন।
'আমার বায়োপিকে শাহরুখ অভিনয় করলে বারন করে দেব', অবশেষে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী

এর পাশাপাশি শোনা গিয়েছে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে সম্ভবত অভিনয় করতে পারেন অভিনেতা অভিষেক বচ্চন। বিভিন্ন সংবাদ মাধ্যম সূত্রে খবর পাওয়া গিয়েছে, পরিচালক আর বাল কি তার আগাম ছবির প্রি-প্রোডাকশনের কাজ ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন। ছবির মূল কাহিনী তৈরি হবে একজন বাঁহাতি ব্যাটসম্যান কে নিয়ে।

সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জুনিয়র বাচ্চনকে। এই নিয়ে শুরু হয়েছে নেট পাড়ায় একাধিক গুঞ্জন। সৌরভ হাতে ব্যাট করেন। ওদিকে অভিনেতার পাশাপাশি এখনো বায়োপিক এর পরিচালকের নামও প্রকাশ্যে আসেনি। তবে আবার নেটিজেনদের একাংশের বক্তব্য, দাদা সৌরভ গাঙ্গুলী নিজের বায়োপিকের পরিচালনা নিজেই করবেন। পাশাপাশি জানা গিয়েছে, সৌরভের বায়োপিকের পরিচালনা করছেন আর বাল কি এবং দাদার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা অভিষেক বচ্চন (Abhishek Bachchan)।

'আমার বায়োপিকে শাহরুখ অভিনয় করলে বারন করে দেব', অবশেষে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী

Related Articles

Back to top button