বিনোদনভাইরাল

‘দাদাগিরি’র মঞ্চে সৌরভের ভোলবদল! গৌরবের সাথে রিল বানিয়ে চমক দিলেন মহারাজ, রইল ভিডিও

কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছেন আমাদের সকলের প্রিয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। ব্যাটে-বলে ২২ গজে সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) চিরাচরিত রূপ আমরা সকলেই জানি। কিন্তু সম্প্রতি দাদাগিরি সেটে তাঁর এক নতুন রূপ ধরা পরল। ক্রিকেটের সাথে পাল্লা দিয়ে ফটোশুটে এবং বিজ্ঞাপনের শুটিং করেন তিনি । বিগত নয় বছর ধরে আপামর জনগণকে মাতিয়ে রেখেছেন ছোটপর্দায় দাদাগিরি রিয়েলিটি শো এর মাধ্যমে। শনি এবং রবিবার রাত ন’টা বাজলে টিভির সামনে থেকে সরতে নারাজ দর্শক।

তবে জি বাংলার হাত ধরে সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) এক নতুন চমক নিয়ে এলেন দর্শকদের জন্য। সেটি হল একটি ভিডিও রিল। এই প্রথমবারের জন্য সৌরভ (Sourav Ganguly) একটি ভিডিও রিল বানালেন আর সেখানে তার সঙ্গে দেখা গেল টেলিভিশনের চেনামুখ গৌরব রায়চৌধুরীকে (Gaurav Rai chowdhury)। সম্প্রতি গৌরবের ‘পিলু’ নামক ধারাবাহিক টেলিভিশনের পর্দায় আসতে চলেছে। আর তারই আগে দাদাগিরি সেটে ‘পিলু’ ধারাবাহিকের সদস্যরা হাজির হয়েছিলেন ।

গৌরভ (Sourav Ganguly) জানিয়েছেন অনেক দিনের ইচ্ছা ছিল বাংলার মহারাজকে সামনে থেকে মন ভরে দেখার। ‘পিলু’ ধারাবাহিকের শুটিং এর কাজের জন্য এর আগের দিনে পুরুলিয়ার একটি ভুতুড়ে স্টেশন বেগুন কোদারতে শুট করতে যেতে হয়েছিল । সেখানে তিনি হাতে চোটও পান। কিন্তু সেই অবস্থাতেই দাদাগিরির মঞ্চে প্রচারের কাজে তাঁকে আসতে হয়েছিল এবং মঞ্চে এসে তিনি যেন হাতে চাঁদ পান মহারাজের সাথে একান্ত সময় কাটাবার লোভে শুটিংয়ের পর তিনি চলে যান সৌরভের মেকআপ ভ্যানে।

জনপ্রিয় এক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে গৌরব (Gaurav Rai chowdhury) জানিয়েছেন দাদাগিরির শুটিং এর শেষে তিনি মহারাজের সাথে কিছুটা সময় কাটান। এটা ওটা কাজের কথা এবং কিছুক্ষণ আড্ডা দেবার পর তিনি সৌরভের (Sourav Ganguly) কাছে আবদার করেন ‘দাদা আমার সঙ্গে দুটো রিলস বানাবে? ‘ অবশ্য এক কথায় রাজি হয়ে যান সৌরভ (Sourav Ganguly)। শুধু গৌরবের (Gaurav Rai chowdhury) কাছে জানতে চান তাঁকে কি করতে হবে। আপাতত গৌরবের বানানো মহারাজকে নিয়ে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় হু-হু করে ভাইরাল হচ্ছে।

Related Articles

Back to top button