বিনোদনভাইরাল

‘দাদাগিরি’তে এসে দুর্দান্ত নাচে মঞ্চ কাঁপালেন পিলু, মেঘার গুনে মুগ্ধ স্বয়ং সৌরভ গাঙ্গুলী, রইল ভিডিও

জি বাংলার এক অত্যন্ত জনপ্রিয় গেম শো ‘দাদাগিরি’। এই শোয়ের সঞ্চালকের ভূমিকায় রয়েছেন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। তাঁর সঞ্চালনাই এই শোয়ের মূল চাবিকাঠি। বেশিরভাগ সিজনে সৌরভ‌ই সঞ্চালকের ভূমিকা পালন করেছেন। ‘দাদাগিরি’-র জনপ্রিয়তা অন্যান্য গেম শোগুলির তুলনায় বেশিরভাগ সময় সর্বোচ্চ থাকে।

সম্প্রতি ‘দাদাগিরি’-র মঞ্চে উপস্থিত হয়েছিলেন জি বাংলার নতুন ধারাবাহিক ‘পিলু’-র কলাকুশলীরা। এই ধারাবাহিক পর্দায় সম্প্রচারিত হতে চলেছে কিছুদিন পর থেকেই। ধারাবাহিকের চিত্রনাট্যে লোকসঙ্গীত ও শাস্ত্রীয় সঙ্গীতের দুই শিল্পীর জীবনের গল্প উঠে আসতে চলেছে। মুখ্য চরিত্রে অভিনয় করবেন মেঘা দাঁ (Megha Daw) ও গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury)। অভিনেতা হিসেবে পরিচিত মুখ হলেও মেঘা ইন্ড্রাস্টিতে একেবারেই নতুন।

জি বাংলার নাচের রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর সাম্প্রতিক‌তম সিজনে প্রতিযোগী ছিলেন মেঘা। নিজের অসাধারণ পারফরম্যান্সের মাধ্যমে নাচের দক্ষতা ও পারদর্শিতা মেঘা প্রমাণ করেছিলেন। কিছুদিন আগেই শেষ হওয়া এই শোয়ে মেঘা চতুর্থ স্থান দখল করেছিলেন। বস্তুত রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকেই নিজের নাচের মাধ্যমে দর্শকমহলে জায়গা তৈরী করে নিতে সক্ষম হয়েছে মেঘা। ‘দাদাগিরি’-র মঞ্চে নতুন ধারাবাহিকের প্রোমোশনে এসে ‘ঘর মোরে পরদেশীয়া’ গানে নৃত্য পরিবেশন করেন মেঘা। ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘পিলু’ রূপেই তিনি হাজির হয়েছিলেন। তাঁর নাচ দেখে মুগ্ধ স্বয়ং সৌরভ গাঙ্গুলী। মেঘার নাচের ভূয়সী প্রশংসা করেন তিনি।

এরপরে মেঘা দাদা অর্থাৎ সৌরভের উদ্দেশ্যে বলেন তাঁকে কিছু গান বলা হবে এবং কোন সময়ে সেই গানগুলো দাদার মনে পড়ে তা বলতে হবে। প্রথম গানের লাইন বলা হয় ‘কখন তোমার আসবে টেলিফোন’, এই গান মনে পড়ার বিষয়ে দাদা জানান,”যখন ইন্ডিয়া টিমে নিতো না, এটা বারবার মনে হতো যে কখন সিলেক্টরের ফোন আসবে।” ধারাবাহিকের আরেক গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনেত্রী ইদিকা পাল (Idhika Paul) দাদার কাছে জানতে চান তিনি শেষ কবে এটিএমের লাইনে দাঁড়িয়েছেন। এই প্রশ্নের উত্তরে সৌরভ বলেন,”টাকাই নেই, এটিএম!” স্বাভাবিকভাবেই দাদাকে করা প্রশ্নগুলোর উত্তরে এমন কথা শুনে হাসির রোল ওঠে মঞ্চে।

Related Articles

Back to top button