বিনোদনভাইরাল

দাদাগিরির মঞ্চে প্রকাশ্যে কাঞ্চনকে ‘জালি’ বললেন সৌরভ গাঙ্গুলী! মুহূর্তে ভাইরাল ভিডিও

জি বাংলা চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো গুলির মধ্যে দাদাগিরি সকলের প্রিয়। কারণ এই রিয়েলিটি শোটির পরিচালক জনপ্রিয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। দেখতে দেখতে এই রিয়েলিটি শোটি ৮ নম্বর সিজন পার করে পা রাখল 9 নম্বর সিজনে। আর এই সিজনের থিম রাখা হয়েছে ‘দাদাগিরি সিজন ৯, হাত বাড়ালেই বন্ধু হয়।’ আর থিম অনুযায়ী এই সিজনে থাকছে একেক সপ্তাহে একেক আকর্ষণ। তার ফলে এই রিয়েলিটি শোতে দেখা যায় বিশেষ জনপ্রিয় তারকাদের। আর সম্প্রতি এই দাদাগিরির মঞ্চে ‘টনিক’ ছবির জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা খেলতে এসেছিল। আর তাদেরই সমক্ষে সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) সাথে মেতে উঠলেন বেশ ঠাট্টা তামাশায়। আজ যা বেশ ভাইরাল হয়ে উঠল নেটিজেনদের মধ্যে।

সেদিন দাদাগীরির মঞ্চে উপস্থিত ছিলেন বিশ্বনাথ বসু (Biswanath Bose), অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindo Chatterjee) , শ্রীজাত বন্দ্যোপাধ্যায় (Srijato Bandopadhyay) , কাঞ্চন মল্লিক (Kanchan Mallick), গৌরব, উজ্জ্বল, সমুদ্র ও শ্রীপর্ণা। সেদিন খেলা শুরু হওয়ার প্রথম পর্ব থেকেই বেশ আনন্দ আমাদে মেতে উঠেছিলেন সকলেই। কাঞ্চন মল্লিক (Kanchal Mallick) বেশ ভালই মজা করেছিলেন সৌরভ গাঙ্গুলীর (Sourav Gangully) সাথে। কাঞ্চন (Kanchan mallick) সৌরভ গাঙ্গুলীকে (Sourav Gangully) মশকরা করে তুলনা করেছিলেন এমএলএ ফাটাকেষ্টের সাথে। আর এর উত্তরে দাদা কাঞ্চনকে (Kanchan mallick) বলেছিলেন একই বছরে কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) রাজনীতির ময়দানে জিতলেন এবং পর্দায় জলির ভূমিকায় অভিনয় করলেন। আর সেদিন সেই ‘জলিকে’ দাদা মজা করে সম্মোধন করলেন ‘জালি’ বলে।

কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ‘টনিক’ ছবিতে ‘কালীচরণ’ এর ভূমিকায় অভিনয় করেছেন। আর সেই ছবির চরিত্র অনুযায়ী তাকে সকলে ‘জালিচরন’ বলে, কারণ তিনি সব সার্টিফিকেট জাল করতে বড্ড পারদর্শী। আর সম্পূর্ণ বিষয়টি বেশ মজা ঠাট্টা করেই সৌরভ গাঙ্গুলী (Sourav Gangully) বলেছিলেন। তা হাসি দেখেই সকলের স্পষ্ট হয়েছে। আর এই এপিসোড সম্প্রচারিত হওয়ার পর দাদাগিরির ভক্তরা বেশ আনন্দে মেতে উঠেছে। আর এই দৃশ্য নেট জগতে ক্রমেই ভাইরাল হয়ে উঠেছে।

Related Articles

Back to top button