বিনোদন

ভালোবাসা না টাকা কোনটা মিঠাইয়ের জীবনে গুরুত্বপূর্ণ! সৌমিতৃষার পোস্ট ঘিরে শোরগোল ভক্তমহলে

বর্তমানে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই (Mithai)। টানা পাঁচ সপ্তাহ জুড়ে টিআরপির তালিকায় শীর্ষে অবস্থান করছে এই ধারাবাহিক। সাথে দর্শকদের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছেন ধারাবাহিকের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)।

বরাবরই অভিনেত্রী অভিনয় ছাড়াও সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। প্রায়ই নিজের রিল ভিডিও, নিজের ছবি, মোটিভেশনাল কোটস শেয়ার করে থাকেন সামাজিক মাধ্যমে। সম্প্রতি অভিনেত্রীর একটি মোটিভেশনাল পোস্ট নজর কেড়েছে প্রত্যেকের। যে কোটের মধ্যে লেখা রয়েছে, ‘ভালোবাসা দরকার, টাকা তো দু’জন মিলেও রোজগার করে নেওয়া যায়’। এই পোস্টটি নিজের প্রোফাইলে শেয়ার করে অভিনেত্রী ক্যাপশানে যোগ করেছেন, ‘লাইনস…’।

এই পোস্টটিকে ঘিরেই লেগেছে জোর তর্ক বিতর্ক। প্রত্যেকের চর্চার বিষয় টাকা বেশি প্রয়োজন নাকি ভালোবাসা। কেউ কেউ সামাজিক মাধ্যমে মত দিয়েছেন, এইসব সামাজিক মাধ্যমে একমাত্র শেয়ার করতে ভালো লাগে। আসলে জীবনে টাকা না থাকলে ভালোবাসা থাকে না। তবে অভিনেত্রীর সাথে সহমত হতেও দেখা গিয়েছে বেশকিছু নেটিজেনকে। তাঁদের দাবি, ভালোবাসা থাকলে যেকোনো পরিস্থিতির সাথে লড়াই করা যায়।

প্রসঙ্গত উল্লেখ্য, ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু নিজের অভিনয়জগতে পথ চলা শুরু করেন। বর্তমানে মিঠাই এবং সিদ্ধার্থের অনস্ক্রিন কেমিস্ট্রি মন কেড়ে নিয়েছে সকল দর্শকদের।

Related Articles

Back to top button