বিনোদন

প্রিয় মানুষের জন্মদিন, সায়ককে ভালোবাসায় ভরিয়ে দিলেন ‘মিঠাই’ সৌমিতৃষা

মিঠাই রানীর (Mithai) প্রিয় বন্ধু সায়ক চক্রবর্তীর (Sayak Chakroborty) জন্মদিন বলে কথা! বন্ধুকে উপহার দেবে না এরকম আবার হতে পারে নাকি! প্রিয় বন্ধুর জন্মদিন উপলক্ষে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেন একটি ছবি। অভিনেতা সায়ক চক্রবর্তীর জন্মদিনে অভিনেত্রী ইনস্টাগ্রাম প্রোফাইলে ভেসে ওঠে একই ফ্রেমে বন্দী হওয়া দুই বন্ধুর ছবি।

সেই ছবির ক্যাপশনে অভিনেত্রী সৌমিতৃষা যোগ করেন, ‘শুভ জন্মদিন আমার সেরা বন্ধু! আমি আজ রাতে যেতে পারিনি। জানি অনেকটাই দূরত্ব কিন্তু আমার ভালোবাসা তোর জন্য অনেকটাই বেশি। দূর থেকে অনেকটা আলিঙ্গন এবং চুমু পাঠালাম তোর বিশেষ দিনে। কখনো শেষ না হওয়া সুখের জন্য কামনা করছি। শীঘ্রই দেখা হচ্ছে’।

প্রিয় বন্ধুর জন্মদিনে একগুচ্ছ ছবি পোস্ট করে বন্ধুকে ভালোবাসা জানান অভিনেত্রী। প্রিয় বন্ধুর শেয়ার করা সেই সমস্ত ছবিতে প্রত্যুত্তরে কমেন্ট বক্সে সায়ক লেখেন, ‘মন দিয়ে কাজ কর।’ মিঠাই এবং ‘সাজের বাতি’ ধারাবাহিকের গ্যারির বন্ধুত্ব বেশ কিছুদিন পুরনো। প্রায়শই সামাজিক মাধ্যমের দেওয়ালে ফুটে ওঠে তাদের একসঙ্গে বিভিন্ন মুহূর্ত ছবি এবং ভিডিও। প্রায়শই তারা একসঙ্গে আড্ডা দেন এবং বন্ধুরা সকলে মিলে এক হয়েও পোস্ট করেন বিভিন্ন রকম ছবি। অভিনেতা সায়ক চক্রবর্তী রয়েছে একটি ইউটিউব ব্লগ চ্যানেল। এদিন জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন পরিবার, বন্ধুবান্ধব এবং অনুরাগীরা।

Related Articles

Back to top button