বিনোদনভাইরাল

উচ্ছেবাবুকে ভুলে রিয়াজের সঙ্গে ঘনিষ্ঠ সৌমিতৃষা! মিঠাইয়ের কীর্তিতে মন খারাপ সিদ্ধার্থ ভক্তদের

বর্তমানে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক বলেই যে নামটি সবার উপরে উঠে আসে তা হল মিঠাই (Mithai)। গত ৩৪ সপ্তাহ ধরে একটানা টিআরপি (TRP) তালিকায় শীর্ষে অবস্থান করছে এই ধারাবাহিক। জমজমাট চিত্রনাট্য এবং মুখ্য অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় দক্ষতা মন জয় করে নিয়েছে দর্শকমহলের।

অনস্ক্রিনে একেবারে উচ্ছেবাবুর অর্থাৎ অভিনেতা আদৃত রায়ের সঙ্গে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডুর ‘টম এন্ড জেরির’ মতো সম্পর্ক। কিন্তু তা হলেও বাস্তবে কি আদৌ দাদুর নাতিকে পছন্দ করেন অভিনেত্রী! অফস্ক্রিনে এই নভেম্বরেই শোনা গিয়েছিল প্রেমিকার সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেতা আদৃত। তবে এবারে বিশেষ বন্ধুর খোঁজ গিয়েছে অভিনেত্রী সৌমিতৃষার ও।

সম্প্রতি একটি রিল ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়। যেখানে দেখা গিয়েছে জনপ্রিয় ইউটিউবার রিয়াজ লস্করের (Riaz Lascar) সাথে ভিডিও মেতে উঠেছেন সৌমিতৃষা। তবে অভিনেত্রী সৌমিতৃষা এবং ইউটিউবার রিয়াজ লস্করের বন্ধুত্বের কথা অনেকেরই জানা। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে রিয়াজের জামার কলার ঠিক করে দিচ্ছেন সৌমিতৃষা। এই সময় আচমকাই তাঁর কোমর ধরে নিজের কাছে টেনে নেন রিয়াজ। লজ্জায় মুখ নিচু করে নেন অভিনেত্রী। এরই সাথে নেপথ্যে বেজে চলেছে রোমান্টিক গান।

সৌমীতৃষার ফ্যান পেজের পক্ষ থেকে কমেন্ট করে বলা হয়েছে, ‘সিদ্ধার্থের কষ্টটা বুঝতে পারছি।’ আবার অনেক নেটিজিন জিজ্ঞাসা করেছেন, ‘তুমি কি রিয়াজের গার্লফ্রেন্ড?’, এছাড়াও চোখে পড়েছে ‘নাইস কাপেল’-এর মত কমেন্ট। প্রসঙ্গত উল্লেখ্য, এবারে ইউটিউবার থেকে অভিনেতা হওয়ার লড়াইয়ে সামিল হচ্ছেন রিয়াজ লস্করও। খুব তাড়াতাড়ি টেলিভিশনের পর্দায় আসতে চলেছে সোলাঙ্কি রায় (Solanki Roy) এবং গৌরব চ্যাটার্জী (Gourab Chatterjee) অভিনীত ধারাবাহিক গাঁটছড়া। যেখানে গৌরবের ভাইয়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন জনপ্রিয় ইউটিউবার রিয়াজ লস্কর।

Related Articles

Back to top button