বিনোদন

সিদ্ধার্থকে ছেড়ে ভাসুর সোমের সঙ্গে ফুল রোমান্টিক মুডে মিঠাই, মুহূর্তে ভাইরাল ভিডিও

খুব শীঘ্রই আরো একবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মিঠাই (Mithai) এবং সিদ্ধার্থ। সম্প্রতি যে প্রোমো সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে বাড়ির সবাই মিলে ফন্দি এঁটে আরো একবার বিয়ে দেয়ার প্ল্যান করেছে তাদের। মিঠাই ও সিদ্ধার্থের বিয়ের হ্যাটট্রিকের দিকে তাকিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। সাম্প্রতিকতম পর্বে দেখা যাচ্ছে কিভাবে পুলিশের নজর এড়িয়ে আনঅফিশিয়ালী তদন্তে নেমেছেন মিঠাই এবং সিদ্ধার্থ। সোম এবং টেসের চক্করে জেলে যেতে হয়েছিল মিঠাই কে। তবুও সিদ্ধার্থকে ভুলে সোমের সাথে রোমান্স এ মেতে উঠলেন মিঠাই।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে। অন স্ক্রিনে তাদের সম্পর্ক আদায়-কাঁচকলায় হলেও অফস্ক্রিনে তাদের মধ্যে যে রয়েছে বেশ ভালো বন্ধুত্ব তা ভিডিওতে দেখেই বোঝা যাচ্ছে। অন স্ক্রিনে মিঠাইকে সোমের জন্য জেলে যেতে হলেও অফস্ক্রিনে একেবারেই ভুলে গেছেন সেই মূহুর্তের কথা। বরাবরই সামাজিক মাধ্যমে অভিনেত্রী সৌমিতৃষা (Soumitrisha Kundoo) সক্রিয়, তা সবারই জানা। প্রত্যেকদিন কিছুর নিত্যনতুন রিল ভিডিও পোস্ট করে অনুরাগীদের কে দেন। বৃহস্পতিবার এ অভিনেত্রীর ইনস্টাগ্রামে চোখ রেখে দেখা গেল অভিনেত্রীর সাথে একই ফ্রেমে ধরা দিলেন ধ্রুব। নেপথ্যে বাজছে শেরশাহ ছবির রাত আল-আম্বিয়া গান। সেই গানের সাথে ভাইয়ের বউয়ের সঙ্গে রোমান্সে মেতে উঠেছেন।

এদিন সোমের পরনে ছিল মেরুন রঙের একটি পাঞ্জাবি এবং মিঠাই এর পরনে ছিল সবুজ রংয়ের একটি শাড়ি। অভিনেত্রী সৌমিতৃষা ভিডিওর ক্যাপশনে যোগ করেছেন, “ট্রেন্ডিং।” অর্থাৎ তিনি ওদের সবার সাথে সাথে এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন তা সরাসরি স্পষ্ট।

Related Articles

Back to top button