বিনোদনভাইরাল

অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত রান্নাও করে মিঠাই, সুদীপার রান্নাঘরে ‘রসগোল্লার বিরিয়ানি’ রাঁধলেন সৌমিতৃষা

কথাতেই রয়েছে যে রাঁধে সে চুলও বাঁধে। যে মনোহারা বানায় সে আবার বিরিয়ানি ও রাঁধতে পারে! হ্যাঁ, গতকাল বুধবারে এমনই ঘটেছে টিভির পর্দায়। গতকালের এপিসোডে রান্নাঘরে হাজির হয়েছিলেন সকলের প্রিয় মিঠাইরানি। এই বিশেষ পর্ব দর্শকেরা না দেখলে হয়তো অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর এই গুণের কথা জানতেই পারতেন না তাঁরা। মিঠাই ধারাবাহিকের সেটে দেখা গিয়েছে মিষ্টি বানানোর পাশাপাশি অভিনেত্রী সৌমিতৃষা (Soumitrisha Kundoo) অর্থাৎ মিঠাই সব রকম রান্নায় সিদ্ধহস্ত।

তবে এবারে মনোহরায় নয়, বরং জি বাংলার (Zee Bangla) রান্নাঘরে (Rannaghar) এসেও মাতিয়ে দিলেন সঞ্চালক সুদিপার (Sudipa Chatterjee) মন। তবে এদিন ঠিক কী বানিয়েছেন অভিনেত্রী! বুধবারের এপিসোডে দেখা গিয়েছে অভিনেত্রী সকলকে শিখিয়েছেন ‘রসগোল্লার বিরিয়ানি’। বৃহস্পতিবার শেখাতে চলেছেন মিঠাই পনীর এবং বাগদার মনোহরা।

রসগোল্লার রস চিপে বাসমতি চাল দিয়ে একেবারে অভিনব কায়দায় বিরিয়ানি বানিয়ে ফেলেছেন বুধবারের এপিসোডে। অভিনেত্রী কথায়, এটা তাঁর বাপের বাড়ি। শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়িতে এসেছেন বলেই এত খাতির যত্ন পেয়েছেন সুদিপা চ্যাটার্জীর কাছে।

ওদিকে ধারাবাহিকের গল্পেও দেখা গিয়েছে নতুন চমক। প্রথমে সোমের মা সেজে মনোহরায় ঢুকে পড়েছেন জয়িতা। ওদিকে আবার রুদ্রদা এবং নিপার লাভ স্টোরিতে প্রাচীর হয়ে দাঁড়িয়েছে বসুন্ধরা। তবে এসব চমক কিন্তু এখানেই শেষ নয়, লক্ষ্মী পুজোর শুভ দিনে সোম তোর্সাকে নিজের বউয়ের স্বীকৃতি দিয়ে মনোহরার চৌকাঠে এসে দাঁড়িয়েছে।

Related Articles

Back to top button