বিনোদনভাইরাল

পরনে কনের সাজ, চুপিসারে বিয়ে সেরে ফেললেন সকলের প্রিয় ‘মিঠাই’ সৌমিতৃষা! রইল ভিডিও

অবশেষে মিঠাইকে (Mithaai) নিজের বউ বলে মেনে নিয়েছেন সিদ্ধার্থ। বহু বাধা-বিপত্তি পেরিয়ে চার হাত এক হয়েছে তুফানমেল-উচ্ছেবাবুর। তবে বিয়ে হতে না হতেই আবার নতুন করে বিয়ের সাজে সেজে উঠলেন সকলের প্রিয় মিঠাই রানী! কিন্তু কেন? তাহলে কি মিঠাই ধারাবাহিকে দর্শকদের সামনে আরও বড় কোন টুইস্ট আসতে চলেছে?

মোদক পরিবারে সিদ্ধার্থের যোগ্য স্ত্রীয়ের সম্মানে গৃহপ্রবেশ করেছে মিঠাই। আগে মিঠাইকে নিজের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে বিয়ে করলেও সিদ্ধার্থ এবারের মন থেকে মেনে নিয়েছেন তাঁকে। নতুন করে বিয়ের সমস্ত আচার-অনুষ্ঠান মেনে আবারও সাত পাকে বাঁধা পড়েছেন দুজনে। সেই রেশ কাটতে না কাটতেই আবারও মিঠাই সেজে উঠলেন একেবারে নতুন বউয়ের রূপে। তবে সিদ্ধার্থ হাটুগেড়ে ফিল্মি কায়দায় বিয়ের প্রস্তাব দিলেও মিঠাই মন থেকে খুশি হতে পারেননি।

আসলে সিদ্ধার্থ তাঁকে ভালবাসে কিনা কিংবা পরিবারের চাপে আবারো মিঠাইকে জোর করে বিয়ে করল কিনা এই প্রশ্নগুলি বারংবার মিঠাইয়ের মনে ঘোরাফেরা করছে। তবে এসব ভুলে একেবারে হাসিমুখে এক মাথার সিঁদুর নিয়ে, গায়ে ভর্তি গয়না দিয়ে একেবারে নতুন বউয়ের লুকে দেখা গেল তাঁকে। তবে এই বিয়ের সাজ একেবারেই ধারাবাহিকের জন্য নয়, আবার বাস্তবের জন্যও নয়। তাহলে ব্যাপারটা কি?

দেখা গিয়েছে, সমস্ত ব্যস্ততা সামনে একটি ফটোশুট সেরে ফেলেছেন মিঠাই। লকডাউনের পর থেকেই ব্রাইডাল ফটোশুটের বেশ রমরমা। এর আগে বহু টলিউড অভিনেত্রীদের দেখা গিয়েছে বাইরাল ফটোশুট সেরে ফেলতে।

ঠিক তেমনি নিজের ব্রাইডাল মেকআপের ফটোশুট সেরে ফেললেন অভিনেত্রী সৌমিত্রা কুন্ডুও। বরাবরই অভিনেত্রী যেকোনো লুকই বাজিমাত করেন। পর্দার বিয়েতে মুখ ফ্যাকাশে হয়ে গেলেও ব্রাইডাল ফটোশুটে মনের আনন্দ ধরা পড়েছে মুখের ভঙ্গিমায়। মিঠাইয়ের এই নতুন লুক ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

Related Articles

Back to top button