বিনোদন

‘খড়কুটো’তে নয়া ট্যুইস্ট, রাতের অন্ধকারে গুনগুনকে কিডন্যাপ করল সৌজন্য

গুনগুনের আজব পাগলামিতে স্টার জলসার অন্যতম জনপ্রিয় সর্বাধিক চর্চিত ধারাবাহিক খড়কুটর (Khorkuto) টিআরপির রেটিং ক্রমশ নিম্নগামী। গল্পের নতুন মোড় নিয়ে দর্শক মহল থেকে একাধিক অভিযোগ উঠে এসেছে বরাবরই। একান্নবর্তী পরিবারের হাসি মজার গল্প নিয়ে পথচলা শুরু হলেও ক্রমশ তা এগিয়েছে পারিবারিক ঝামেলার দিকে। গুনগুনের অতিরিক্ত ন্যাকামি নিতে পারছেন না দর্শকেরা।

তবে দর্শকেরা যাই বলে থাকুক না কেন তা কি আর সিরিয়াল নির্মাতাদের কানে যায় নাকি! তবে বরাবর না গেলেও দর্শকমহল এবার মনে করছে হয়তো কিছুটা কানে গেছে তাদের। সম্প্রতি চ্যানেল স্টার জলসার পক্ষ থেকে খড়কুটো ধারাবাহিকের নতুন একটি প্রমো সামনে আনা হয়েছে বেজায় খুশি দর্শকেরা। তবে সব দর্শকই যে খুশি হয়েছেন তেমনটা নয় নেগেটিভ কমেন্ট ও আছে। কেউ কেউ বরাবরের মতো বলেই চলেছেন নাটক বন্ধ করুন নয়তো স্লট পাবেন না। আবার অনেকের মত আবার ন্যাকামো শুরু হল। তবে ভালো কমেন্ট এর মধ্যে দেখা গেলো এক নেটিজেন একেবারে লীনা গঙ্গোপাধ্যায় নাম নিয়ে বললেন তিনি জাস্ট ফাটিয়ে দিচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

স্টার জলসা চ্যানেলের পক্ষ থেকে যে নতুন প্রোমো দর্শকের সামনে আনা হয়েছে তাতে দেখা যাচ্ছে শ্বশুরবাড়ি ছেলে বাপের বাড়ি চলে আসায় গুনগুনকে বরের হাতে কিডন্যাপ হতে হচ্ছে। পারিবারিক ঝামেলার কারণে গুনগুন বাবার হাত ধরে ফিরে এসেছিল তার নিজের বাড়িতে। সবাই পথ চেয়ে বসে ছিলেন যে বাবিন কিভাবে গুনগুনের মান ভাঙ্গিয়ে তাকে আবার ফিরিয়ে আনতে পারেন। আর এটাকে কাজে লাগিয়ে লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay) একেবারে রচনা করলো অন্য রকম গল্পের প্লট। দেখা গেল কিডন্যাপার ছদ্মবেশ ধরে সৌজন্যে একেবারে ডাকাত সেজে গুনগুনকে রাতের অন্ধকারে কিডন্যাপ করছে।

'খড়কুটো'তে নয়া ট্যুইস্ট, রাতের অন্ধকারে গুনগুনকে কিডন্যাপ করল সৌজন্য

এই মজাদার আপকামিং এপিসোডের নাম দেয়া হয়েছে ‘বউ ডাকাতি’। বাস্তবে এইসব অত্যাশ্চর্য ঘটনা লাগলেও ধারাবাহিকের সবই সম্ভব তা আগেও দেখা গিয়েছে। ধারাবাহিকের নতুন প্রোমো দেখে একদল খুশিতে ডগোমগো হলেও চরম বিরক্তি প্রকাশ করেছে অন্য এক নেটিজেনের দল। তবে এখন এটাই দেখার যে গল্পের এইরকম নতুন মোড় টিআরপি তালিকায় ধারাবাহিকে মাথা তুলে এগোতে সাহায্য কিনা।

Related Articles

Back to top button