বিনোদনভাইরাল

নীলের সাথে বিয়ের আগে সৌজন্যের সাথে ঘনিষ্ঠ মুহূর্তে তৃণা সাহা, ভাইরাল ভিডিও

সমস্ত ধারাবাহিককে পিছনে ফেলে ঝড়ের গতিতে নিজের টিআরপি (TRP) বাড়িয়েই চলেছে খড়কুটো (Khorkuto) সিরিয়াল। কারণ এই সিরিয়ালের গল্প ছুঁয়ে গেছে প্রত্যেকের মন। একান্নবর্তী পরিবারের সবাই মিলেমিশে, হইহুল্লোড় করে কাটানো সবার মন ভরে গেছে দেখে।

তার উপরে গল্পের নায়িকা এত সরল, ডানপিটে এবং মিষ্টি যে নিমেষেই সবার মন কেড়ে নিয়েছে। এই গল্পের নায়িকা গুনগুন অর্থাৎ তৃণা সাহা (Trina Saha)। নায়কের ভূমিকায় অভিনয় করছেন কৌশিক রায় (Koushik Roy), যাঁর চরিত্রের নাম সৌজন্য।

সোশ্যাল মিডিয়ায় এই জুটির দুষ্টু মিষ্টি প্রেমের কাহিনীর কিছু কিছু দৃশ্য ভাইরাল হয়ে থাকে। তাই সাইবারবাসী ভালোবেসে এই জুটির নাম দিয়েছেন সৌ গুন। বাবার সাথে চুক্তি করে গুনগুন এক বছরের জন্য বিয়ে করেছে সৌজন্য কে। কিন্তু ধীরে ধীরে সে সৌজন্যের প্রেমে পরে যাচ্ছে তাই দেখানো হচ্ছে ধারাবাহিকে। এরই সাথে সৌজন্যেরও দিনদিন অভ্যেস হয়ে উঠছে গুনগুন।

গুনগুন বাড়িতে টেডি বিয়ার জড়িয়ে ঘুমোতে আর এখন সৌজন্যের হাত ধরে ঘুমোয় রাতে। এইসব নানান মিষ্টি প্রেমের মুহূর্ত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে সৌজন্যের হাত ধরে ঘুমোতে দেখা যায় গুনগুনকে। এই ভিডিও দেখে ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দেন এই রিল জুটিকে।

Related Articles

Back to top button