বিনোদন

সোনাক্ষীর বিকিনি পরা ছবি দেখতে আবদার, ভক্তের ‘ইচ্ছেপূরণ’ করলেন অভিনেত্রী!

সোনাক্ষী সিনহা বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের মধ্যে একজন। সিনেমা জগতে যেমন তিনি সক্রিয় ঠিক তেমনি সক্রিয় সামাজিক মাধ্যমেও। সামাজিক মাধ্যমে চোখ রাখলেই দেখা যায় ব্যক্তিগত নানা রকম মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন তিনি।

মাঝেমধ্যেই অবকাশে অনুরাগীদের সাথে জমিয়ে আড্ডা মারতে দেখা যায় অভিনেত্রীকে। আর পাঁচজন অভিনেতা-অভিনেত্রীদের মতোই অভিনেত্রীকে দেখা যায় অনুরাগীদের সাথে প্রশ্ন-উত্তর-পর্ব খেলতে। ঠিক এমনই প্রশ্নোত্তর পর্বে একজন ইনস্টাগ্রম ফলোয়ার্স অভিনেত্রী থেকে চেয়ে বসলেন অভিনেত্রীর বিকিনি ফটো।

সোনাক্ষীর বিকিনি পরা ছবি দেখতে আবদার, ভক্তের 'ইচ্ছেপূরণ' করলেন অভিনেত্রী!

তবে অনুরাগীর এরকম আবদার ফিরিয়ে দেননি অভিনেত্রী। নিজের বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে অভিনেত্রী পোস্ট করেছেন একটি বিকিনি ফটো। যেহেতু সেই ব্যক্তি শুধুমাত্র বিকিনি ফটো দেখতে চেয়েছিলেন সেখানে যেহেতু উল্লেখ করা ছিল না কিছু তাই এই পথই বেছে নিয়েছেন অভিনেত্রী।

শুধুমাত্র অভিনেত্রী সোনাক্ষী সিনহাই নন, এর আগে বহু অভিনেতা-অভিনেত্রীকে দেখা গেছে প্রশ্নোত্তর পর্ব খেলতে। এই প্রশ্নোত্তর পর্বে অভিনেতা-অভিনেত্রীরা সাধারণত পোস্ট করে থাকেন আস্ক মি এনিথিং। তারপরই অনুরাগীদের দেখা যায় নানা রকম প্রশ্ন করতে এবং সেই প্রশ্নেরই জবাব দেন অভিনেতা-অভিনেত্রীরা। এর আগে অভিনেত্রী কোয়েল মল্লিক অভিনেত্রী শ্রীলেখা মিত্র আরো অনেককেই দেখা গিয়েছে এরকম প্রশ্ন উত্তর পর্ব খেলতে।

Related Articles

Back to top button