বিনোদন

তোর্সাকে ‘বৌদি’ বলে ডাকল সিদ্ধার্থ, চমকে ওঠল মিঠাই! রেগে লাল টেস বুড়ি, ভাইরাল ভিডিও

সোম এবং তোর্সার কালরাত্রিতেই দর্শক দেখেছে মিঠাইয়ের ঘটানো ‘আরশোলা কাণ্ড’। তবে আরশোলা কাণ্ডের রেশ কাটতে না কাটতেই পরের দিন সকালে আবার ঘটে গেল ‘কফি কাণ্ড’! তবে কি হলো সেই ঘটনায়?

তোর্সাকে 'বৌদি' বলে ডাকল সিদ্ধার্থ, চমকে ওঠল মিঠাই! রেগে লাল টেস বুড়ি, ভাইরাল ভিডিও

একটু পিছনে ফিরে গেলেই দেখা যাবে তোর্সা মিঠাই-এর কাছে কফি খাওয়ার আর্জি জানায়। তবে মিঠাইকে কফি বানাতে সাফ সাফ বাঁধা দেয় সিদ্ধার্থ। সে বলে, ‘মিঠাই তোর কফি করবে না’। ওদিকে সোম পরিস্থিতি সামলা দেওয়ার চেষ্টায় বলে, ‘আমি করে দিচ্ছি তোমার কফি’। কিন্তু একেবারেই নাছোড়বান্দা মিঠাইয়ের বড় জা এবং মিঠাই দুজনেই। ওদিকে টেস বুড়ির জন্য কফি করতে রাজি হয়ে যায় মিঠাইও।

তোর্সাকে 'বৌদি' বলে ডাকল সিদ্ধার্থ, চমকে ওঠল মিঠাই! রেগে লাল টেস বুড়ি, ভাইরাল ভিডিও

তবে কফি করার আগে টেস মিঠাইকে সাফ সাফ জানিয়ে দেয় সে যেন কফিতে কিছুনা মেশায়। যদিও সে বলার চেষ্টা করে বিষ বা এরকম জাতীয় কোন কেমিক্যাল পদার্থ যাতে কফিতে না দেয়। তবে ‘প্রাঙ্ক স্টার’ মিঠাইরানি সে সত্যিই কফিতে কিছু মেশায় না। একেবারে চিনি ছাড়া কফি করে দেয় তার বড় জাকে। তেতো কফি খেয়ে রীতিমতো মুখ বেজার হয়ে যায় মিঠাইয়ের বড়জায়ের। রেগে গিয়ে ট্যাশবুড়ি মিঠাইকে বলে বসে, ‘মিঠাই এর উপর আমি হ্যারাসমেন্টের কেস করব।’ মিঠাই তখন মুখ কাচুমাচু করে বলে, ‘আমি তো আগেই বললাম আমি কিচ্ছু মেশাইনি (অর্থাৎ চিনিও মেশাইনি)।’

নিজের বউ আর ভাইয়ের বউয়ের এইরকম মজার বিবাদে ফেঁসে গিয়েছে সোম। তবে এদিন সিদ্ধার্থের অন্যরূপ দেখল সকলে। তোর্সার উদ্দেশ্যে সিদ্ধার্থ মজা করে বলে বসে, ‘আমি তো এই জন্যই বলেছিলাম নিজের কফিটা নিজে তৈরি করে নিতে, বুঝলে বৌদিমণি’। সিদ্ধার্থকে প্রথম থেকেই একেবারে মনেপ্রাণে ভালোবাসে টেস। নিজের বন্ধুর কাছ থেকে তথা মনের মানুষের কাছ থেকে বউদিমণি ডাক শুনে রীতিমতো তেলে-বেগুনে জ্বলে যায় সে। চিৎকার করে বলে, ‘কী বললি তুই আমাকে?’ সিদ্ধার্থ অবশ্য নিজের অবস্থান স্পষ্ট করে বুঝিয়ে বলে তোর্সাকে, ‘সোমদা আমার দাদা তো’।

Related Articles

Back to top button