বিনোদনভাইরাল

মাকে হারিয়ে শোকস্তব্ধ মিঠাই, বউয়ের মুখে হাসি ফোটাতে গান ধরল সিদ্ধার্থ, রইল ভিডিও

বর্তমানে বাংলা টেলিভিশনের জগতে জনপ্রিয়তার নিরিখে তুঙ্গে পৌঁছেছে ‘মিঠাই’। টানা ৩৯ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে রেখেছে এই ধারাবাহিক। মুখ্য চরিত্র মিঠাই ও তাঁর উচ্ছেবাবু সিদ্ধার্থের বাড়তে থাকা রসায়ন আর সাথে মোদকবাড়ির বাকি সদস্যদের বিভিন্ন ঘটনা- সব মিলিয়েই একেবারে জমজমাট এই ধারাবাহিক।

ধারাবাহিকের প্রায় প্রত্যেক চরিত্রের‌ই ভীষণ প্রিয় ও ভালোবাসার মানুষ মিঠাই। হ‌ইহট্টগোল, হাসিঠাট্টা প্রভৃতির মাধ্যমে সকলকে মাতিয়ে রাখে সে। সকলের মুখে হাসি ফোটাতে জুড়ি মেলা ভার মিঠাইয়ের। কিন্তু আচমকাই ঘটেছে ছন্দপতন।

মাকে হারিয়ে শোকস্তব্ধ মিঠাই, বউয়ের মুখে হাসি ফোটাতে গান ধরল সিদ্ধার্থ, রইল ভিডিও

নতুন মোড় এসেছে ধারাবাহিকের চিত্রনাট্যে। হঠাৎ করে মারা গেছেন মিঠাইয়ের মা পার্বতীদেবী। হরিদ্বারে বেড়াতে গিয়ে আচমকা অসুস্থ হয়ে যান তিনি। শেষবারের মতো মিঠাইয়ের সঙ্গে দেখা হয়নি তার মায়ের, এমন কী তাঁর অসুস্থ হ‌ওয়ার খবর মিঠাইকে জানানো অবধি হয়নি। সেটাই নাকি ছিল তাঁর শেষ ইচ্ছে, মিঠাইয়ের কাকার উদ্দেশ্যে “মিঠাই আমার হাসি মুখটাই মনে রাখুক” এমন কথা বলে পরলোকে গমন করেন তিনি।

মাকে হারিয়ে শোকস্তব্ধ মিঠাই, বউয়ের মুখে হাসি ফোটাতে গান ধরল সিদ্ধার্থ, রইল ভিডিও

স্বাভাবিকভাবেই এই ঘটনায় ভীষণ ভেঙে পড়েছে মিঠাই। নিজস্ব আচার-আচরণ হারিয়ে মুষড়ে পড়েছে সে। সব কাজকর্ম ছেড়ে সারাক্ষণ শুধু ঘুমোতে দেখা যাচ্ছে তাকে। এই পরিস্থিতিতে নিজের কাজকর্ম ছেড়ে ব্যাঙ্গালোর থেকে ফিরে আসে সিড। ভীষণ যত্ন করে মিঠাইকে আগলে রাখছে ও তার খেয়াল রাখছে উচ্ছেবাবু। মিঠাইয়ের কষ্ট কমাতে সিড বলে মা-হারানোর কষ্ট সে নিজেও জানে। এমন কী ঠাকুরে অবিশ্বাসী সিড মিঠাইয়ের গোপাল ঠাকুরের কাছে মিঠাইয়ের জন্য প্রার্থনাও করে।

মিঠাইকে স্বাভাবিক জীবনে ফেরানোর জন্য মোদক বাড়ির সবাই প্রতিনিয়ত চেষ্টা করে চলেছে। দাদাইয়ের নির্দেশে হল্লাপার্টির প্রত্যেকের সাথে গিটার বাজিয়ে গান গায় সিদ্ধার্থ। মনোহরা, চিনি প্রভৃতির থেকেও যে মিঠাই বেশি মিষ্টি গানের মাধ্যমে সকলে তাই বলেছে তার উদ্দেশ্যে। এমন কী মিঠাইয়ের শ্বশুর সমরেশ বাবুও বলেছেন এই অবস্থায় মিঠাইয়ের থাকা হবে না। অবশেষে সকলের প্রচেষ্টায় মানসিক অবসাদ কাটিয়ে হাসিখুশি অবস্থায় ফিরে এসেছে মিঠাই, বাড়ির সকলে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। এবারে দেখার সব কষ্ট ভুলে মিঠাই কী করে নিজের জীবনে কীভাবে এগিয়ে যেতে পারে।

Related Articles

Back to top button