বিনোদনভাইরাল

মিঠাইয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছে উচ্ছেবাবু, সকলের সামনে বউকে চুমু খেলেন সিদ্ধার্থ, ভাইরাল ভিডিও

সবাইকে তাক লাগিয়ে দিয়ে মিঠাই এর হাতে চুমু খেলো দাদুর নাতি! ইতিমধ্যেই হইহই করে পালন হয়েছে মোদক পরিবারের দাদুর নাতির জন্মদিন। একাধিক সারপ্রাইজে দাদুর নাতিকে ভরিয়ে তুলেছে মিঠাই। কখনো স্যুটেড-বুটেড হয়ে কর্পোরেট লেডি সেজে সিদ্ধার্থকে ক্লাইন্ট-এর থেকে বাড়িতে ফিরিয়ে আনতে যাওয়া, আবার কখনো বিদেশি রান্না রেধে সিদ্ধার্থকে চমক লাগিয়ে দেয়ার মতো ঘটনা ঘটায় জন্মদিনে।

এত ঘটনা পরপর দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছে সিদ্ধার্থ। দিদির কাছ থেকে বিদেশি খাবারের রান্না শিখে সিদ্ধার্থকে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে মিঠাই। প্রথমে সিদ্ধার্থকে মিঠাইয়ের রান্না করা সেই খাবার খেতে দেয়া হলেও তাঁকে বলা হয়নি যে তাঁর সরল সাদাসিদে, মিষ্টি বউ তৈরি করেছে এই বিদেশী ‘চিকেন ইন লেমন বাটার সস’। সিদ্ধার্থ নিজের অজান্তেই মিঠাইয়ের রান্না খেয়ে বলে বসে শেফকে যদি সে হাতের সামনে পেতাম তাহলে হাতে কিস করত।

এই কথা শুনে তিন বোনেরাও ছাড়ার পাত্র নয়। এর পরেই সিদ্ধার্থের সামনে হাজির করা হয় এই বিদেশী রান্নার শেফকে। নিপা বলে বসে, ‘দাদাভাই তুই যেনো শেফের হাতে কী একটা করবি বলছিলি!’ ওদিকে মিঠাই লজ্জায় পালিয়ে যেতে চাইলেও সিদ্ধার্থ তাঁকে হাত ধরে বাধা দেয়। সিদ্ধার্থ বলে, ‘মিঠাই আমার জন্য এত কিছু করল ওর একটা রিটার্ন গিফট পাওয়া উচিত।’ এই প্রসঙ্গে সিদ্ধার্থের আরো বলে, ‘সিদ্ধার্থ মোদক যা কথা দেয় তার সব সময় রাখে।’

এই বলে মিঠাইয়ের (Mithai) ডান হাতটিকে নিজের কাছে টেনে নেয় সিদ্ধার্থ। দাদুর নাতি সযত্নে মিঠাইয়ের ডান হাতে চুমু এঁকে দেয়। এই দেখে তোর্সা জ্বলে ওঠে তেলে বেগুনে। আবার ওদিকে দাদুর নাতির থেকে এতটা সম্মান পাওয়ায় মিঠাই একেবারে আনন্দে আত্মহারা। আনন্দে আত্মহারা হয়ে ছাদে উঠে গান শুরু করে সে। গানের ঘোরে মিঠাই উপর থেকে টব ছুড়ে ফেলতে থাকে। সেই মুহূর্তেও সামনে এসে পড়ে তোর্সা। মিঠাইকে নানারকমভাবে ছোট করার এবং অপমান করার চেষ্টা করে। তবে বরাবরের মত সফল হয়না তার উদ্দেশ্য।

Related Articles

Back to top button