বিনোদনভাইরাল

মিঠাইয়ের মায়ের ছবি খুঁজতে গিয়ে একি দেখতে পেল সিদ্ধার্থ! নতুন চমক ধারাবাহিকে, রইল ভিডিও

নিজের মাকে হারিয়ে আবারো জীবনের স্বাভাবিক ছন্দে ফিরছে যে কতটা সময় লাগে তা জানে দাদুর নাতি। মিঠাইয়ের মা হঠাৎ চলে যাওয়ার পরে কিছুতেই মিঠাই (Mithai) শোক কাটিয়ে ফিরতে পারছে না স্বাভাবিক ছন্দে। মা চলে যাওয়ার পর নিজেকে একপ্রকার পরিবারের থেকে বেশ কয়েক মাইল দূরে সরিয়ে নিয়েছিল সিদ্ধার্থ। তারপর মিঠাইকে জীবনে পাওয়ার পর আবারও পরিবারের অনেকটা কাছাকাছি চলে এসেছে সে। মাকে হারানোর পর পরিবারের থেকে দূরে গিয়ে বেশ কিছুদিন একা লড়াই করে নিজের রাস্তা নিজে চলেছে সিদ্ধার্থ, তার সাক্ষী রয়েছে মনোহরা। কিন্তু সেই একই রাস্তায় মিঠাইকে যেতে দিতে নারাজ উচ্ছেবাবু। তাই নিজের কেরিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক ছেড়ে এখন পাশে রয়েছে তার তুফানমেলের।

মিঠাইয়ের মায়ের ছবি খুঁজতে গিয়ে একি দেখতে পেল সিদ্ধার্থ! নতুন চমক ধারাবাহিকে, রইল ভিডিও

জনাইতে গুলতিকে দেখতে সিদ্ধার্থ এবং বাড়ির বড় জামাই আসে। ঠিক তখনই সিদ্ধার্থ মনস্থির করে যে একটা ছবি যদি মিঠাইয়ের জন্য ওবাড়ি নিয়ে যাওয়া যেত! এই ভাবতে ভাবতেই হঠাৎ এই চোখ পড়ে মিঠাইয়ের মায়ের ব্যাগের দিকে। সেই ব্যাগ খুলতেই সিদ্ধার্থ সাক্ষী হয় একাধিক পুরনো স্মৃতির। যে ছবিতে ধরা পড়েছে মিঠাইয়ের ছোটবেলা, পার্বতী এবং তার মায়ের গাঢ় বন্ধুত্বের ছাপ। এই ছবি দেখা মাত্রই মুহূর্তে চমকে ওঠে সিদ্ধার্থ। তবে এবার কোন পথে এগোবে মিঠাই ও সিদ্ধার্থের সমীকরণ! গল্পের মোড় বাঁক নেবে ঠিক কোন পথে?

মিঠাইয়ের মা আর নেই, এই শুনে ঝড়ের গতিতে ব্যাঙ্গালোর থেকে ফিরে আসে দাদুর নাতি। শুরু থেকেই মিঠাই ধারাবাহিকটির লক্ষ লক্ষ দর্শকের মন জয় করার পর থেকেই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস (Rajendra Prasad Das) মনেপ্রাণে চাইছেন নতুন চমকে দর্শককে টানটান উত্তেজনাপূর্ণ করে রাখতে। কিন্তু মিঠাইয়ের মায়ের আচমকা সবাইকে ছেড়ে চলে যাওয়া টুকরো টুকরো করে ভেঙে দিয়ে যায় মিঠাইকে, নিজের চোখের সামনে তার বউয়ের এই অবস্থা দেখে জল ধরে রাখতে পারেনা সিদ্ধার্থ। অস্থি বিসর্জনের দিন সিদ্ধার্থকে জড়িয়ে ধরে ঘাটেই কান্নায় ভেঙে পড়ে তুফানমেল। সেখান থেকেই শুরু হয় নতুন বিশ্বাস ও ভরসার। সিদ্ধার্থ মিঠাইকে আশ্বাস দিয়ে বলে, ‘ইউ হ্যাভ মি মিঠাই।’

Related Articles

Back to top button