বিনোদন

দেখতে দেখতে কেটে গেল একটা বছর, ভাইয়ের মৃত্যুবার্ষিকী এইভাবে পালন করতে চান অভিনেতার দিদি শ্বেতা

গত বছর ১৪ই জুন হঠাৎ করেই আত্মহত্যা করেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। নিজের বাড়িতেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন অভিনেতা। সকালবেলা পুলিশ গিয়ে তাকে উদ্ধার করার আগেই সবটা শেষ হয়ে যায়। তবে তার মৃত্যু নিয়ে সেইসময় চলেছিল অনেক জল্পনা। কেউ বলেছিলেন বলিউডের নেপোটিজম এর জন্য দায়ী আবার কেউ কেউ তার প্রেমিকাকে দায়ী করেছিলেন এর জন্য। সেইসময় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে তোলপাড় হয়ে গেছিল নেট দুনিয়া।

 

ময়নাতদন্ত করা হয় সুশান্ত সিং রাজপুতের দেহকে। ৮০% শরীরে অংশ নিয়ে বানানো হয় ভিসেরা রিপোর্ট। প্রথমে সিবিআই তদন্ত চালালেও পরে তদন্তের দায়িত্ব পান ইডি এনসিবি। উঠে আসে বলিউডের অনেক তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের নাম। যোগ পাওয়া যায় মাদক চক্রের। তার প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার ভাইকে গ্রেফতার করা হয়। এক মাসের মধ্যে ছাড়া পেয়ে গেলেও এখনও দেশের বাইরে বেরোনোর অনুমতি পাননি রিয়া‌।

 

তবে সুশান্ত সিং এর মৃত্যু নিয়ে আজও রয়ে গেছে ধোঁয়াশা। যাদের দিকে অভিযোগের আঙুল উঠেছিল তারা সবাই নিজেদের জীবনের স্বাভাবিক ছন্দে ফিরেছেন। তাহলে সুশান্তের মৃত্যুর আসল কারণ কী? এই প্রশ্ন আজও ঘুরছে সুশান্তের অনুগামীদের মনে।

 

আর কয়েকদিন পরেই আসছে সুশান্তের মৃত্যু বার্ষিকী। ওই দিনটা তাঁর দিদি শ্বেতা সিং রাজপুত একান্তে পাহাড়ে গিয়ে ভাইয়ের স্মৃতি চারণের মধ্যে দিয়ে কাটাবেন। আগামী একমাস স্যোশাল মিডিয়া থেকে বিরতি নেবেন তিনি। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে শ্বেতা পোস্ট করেন ‘আমি পাহাড়ে চলে যাচ্ছি। গোটা জুন মাস জুড়ে ওখানেই থাকবো। ওখানে কোনো ইন্টারনেট পরিসেবা থাকবে না। একবছর হলো ভাই চলে গিয়েছে। ওর সাথে কাটানো মজার মুহুর্ত গুলো রোজ ব্যক্তিগতভাবে মনে করতে চাই। ওর শরীরটা আর আমাদের মাঝে নেই ঠিকই কিন্তু মূল্যবোধ গুলো রয়ে গেছে।’

 

 

Back to top button