বিনোদন

Desher Maati: কিয়ানের জন্মদিনে ভালোবাসায় ভরালেন নোয়া, শেয়ার করলেন অন্তরঙ্গ মুহূর্তের ছবি

বাংলা টেলিভিশনের পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হলো দেশের মাটি। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) এবং শ্রুতি দাস (Shruti Das)। শ্রুতি দাস অভিনয় করছেন নোয়ার চরিত্রে অপরদিকে অভিনেতা দিব্যয্যতি অভিনয় করছেন কিয়ানের চরিত্রে। আজ অভিনেতা দিব্যয্যতি দত্তের জন্মদিন।

সেই উপলক্ষে তার সহ-অভিনেত্রী তাকে ভালোবাসায় ভরা পোষ্টের মাধ্যমে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। যেখানে একটি ছবিতে শ্রুতিকে দেখা যাচ্ছে তার সহ-অভিনেতার গলা জরিয়ে হাসিমুখে পোজ দিয়ে রয়েছেন। আরো অন্য ছবিতে দেখা যাচ্ছে প্রায় একই ভাবে নিজেদের মতো করে ছবি তুলেছেন তারা। ছবি পোস্ট করে ক্যাপশন এ শ্রুতি দাস লিখেছেন, ‘শুভ জন্মদিন কিয়ান..নোয়া ভালোবাসে তোমাকে…খুব ভালো থাকিস..সুস্থ থাকিস…ভালো থাকিস..শিল্পে থাকিস..এমনই থাকিস।’ টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী দের মধ্যে অন্যতম হলেন এই দুই জুটি।

জি বাংলার (Zee Bangla) পর্দায় জয়ী সিরিয়ালের মধ্যে দিয়ে প্রথম টেলিভিশনের পথ চলা শুরু করেছিলেন অভিনেত্রী দিব্যজ্যোতি দত্ত। অন্যদিকে শ্রুতি তার পথ চলা শুরু করেছিলেন জি বাংলার ধারাবাহিক ত্রিনয়নীর মধ্য দিয়ে। দুজনেই এখন নিজেদের ক্যারিয়ারের মধ্যগগণে রয়েছেন। একের পর এক ধারাবাহিক এর মাধ্যমে দর্শকদের মন জয় করে চলেছেন দুজনেই। জন্মদিন উপলক্ষে নোয়ার করা পোস্ট ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

Related Articles

Back to top button