বিনোদন

মেয়ের মা হলেন ‘দেশের মাটি’র নোয়া, ছবি শেয়ার করে সুখবর দিলেন অভিনেত্রী শ্রুতি দাস

দেশের মাটি(Desher Mati) ধারাবাহিকের নোয়া ওরফে শ্রুতি দাস(Shruti Das) সবসময় খবরের কাগজের হেডলাইন হয়ে থাকেন তার ব্যক্তিগত জীবন ও স্পষ্টবাদী ব্যক্তিত্বের জন্য। গায়ের শ্যামলা রং থেকে শুরু করে নিজের বয়সের থেকে বেশি বয়সের মানুষের সাথে প্রেম করার জন্য তিনি বারবার কটাক্ষের মুখোমুখি হয়েছেন। তবে এই সমস্ত সমালোচনাকে তিনি খুব একটা গায়ে মাখেন না, তিনি নিজের মত করে জীবন যাপন করেন। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি তিনি তার মেয়ের সাথে পরিচয় করালেন সকলকে আর সেই পোস্টে প্রেমিক স্বর্ণেন্দুকে অর্থাৎ মেয়ের বাবাকেও ট্যাগ করলেন।

সোশ্যাল মিডিয়াতে শ্রুতি চেরি রং এর ব্র্যান্ড নিউ একটি হন্ডার ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে যে, গাড়ির বনেটের ওপর শুয়ে রয়েছেন তিনি। এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “সবাইকে আমাদের বেবি গার্ল চেরির সাথে পরিচয় করালাম।” সেই পোষ্টেই ট্যাগ করেছেন প্রেমিক স্বর্ণেন্দুকে।

বন্ধুদের সাথে বাওয়ালির ফার্ম হাউসে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী, সেখানে স্বর্ণেন্দু শ্রুতিকে এই Hyundai i10 Nios দিয়ে সারপ্রাইজ করে দেন। এটি দেখে খুশি হয়ে ওঠেন অভিনেত্রী তিনি নিজের খুশি তাই সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সাথে শেয়ার করে নিয়েছেন। এইভাবেই নিজের মেয়ের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিয়েছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, পরিচালক প্রযোজক স্বর্ণেন্দুর সাথে প্রেমের সম্পর্কের কারণে বারংবার সমালোচনার মুখে পড়তে হয়েছে শ্রুতিকে। এমনকি দেশের মাটি ধারাবাহিকে তার সুযোগ পাওয়ার যোগ্যতা নিয়েও তাকে সোশ্যাল মিডিয়ায় কুৎসিতভাবে কটাক্ষ করা হয়েছে। তবে এই সব কিছু চুপচাপ সহ্য না করে অভিনেত্রী লালবাজার সাইবার সেলে পুরো বিষয়টা জানাতেও পিছু পা হন নি।

Related Articles

Back to top button