বিনোদনভাইরাল

পোশাক নিয়ে কুরুচিকর মন্তব্য! সপাটে জবাব দিলেন ‘দেশের মাটি’র নোয়া ওরফে শ্রুতি দাস

২০২১ এর অক্টোবর মাসেই শেষ হয়েছে স্টার জলসার (Star Jalsha) পর্দায় ‘দেশের মাটি’ (Desher Mati) ধারাবাহিক। কোন এক দুর্গাপূজোয় শুরু হয়েছিল স্টার জলসার পর্দায় এই ধারাবাহিকের যাত্রা। আবারও অন্য এক দুর্গা পুজোকে সাক্ষী রেখেই শেষ হয়েছে এই ধারাবাহিকের পথ চলা। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতেন অভিনেত্রী শ্রুতি দাস(Shruti Das)। এই ধারাবাহিক শেষ এর পরে বর্তমানে অভিনেত্রী রয়েছেন ছুটিতে। ধারাবাহিক শেষ হয়ে গেলেও দর্শকমহলে তাঁর জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাঁটা পড়েনি।

বরাবরই সামাজিক মাধ্যমে অভিনেত্রী শ্রুতি দাস সক্রিয়। মাঝেমধ্যে নিজের ছবি এবং রিল ভিডিও শেয়ার করে নেন সামাজিক মাধ্যমের পাতায়। অভিনয় দক্ষতা থাকা সত্ত্বেও বারংবার অভিনেত্রীকে হতে হয়েছে বর্ণবৈষম্যের শিকার। তবে বরাবরই মেনে নেওয়ার পাত্রী তিনি নন। নোংরা কুরুচিকর মন্তব্যের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী শ্রুতি দাস একটি ভিডিও নিন্দুকের উদ্দেশ্যে তুলে ধরেছেন। জবাব দিয়েছেন, সেই সমস্ত কটাক্ষকারী ব্যক্তিদের।

ভিডিওটিতে দেখা গিয়েছে, আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত নতুন ছবি পুষ্পার (Pushpa) গানের তালে তালে নেচেছেন তিনি। যে গানের বাংলা তরজমায় বলা হয়েছে, শাড়ি কিনবা মিনি স্কার্ট যাই পোশাক পরুক না কেন নারীরা, লোকে তো কথা বলবেই। এক কথায় বলা যায়, যে যাই বলুক না কেন সে দিকে কান দেওয়ার দরকার নেই।

এই গানের তালে তালে দুর্দান্ত হয়েছে সামাজিক মাধ্যমে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। গানের প্রত্যেকটা স্টেপ এবং লিরিক্স-এর মধ্যে দিয়ে সবার কাছে পৌঁছে দিতে চেয়েছেন কড়া বার্তা।

Related Articles

Back to top button