বিনোদনভাইরাল

ছোট থেকেই গানের প্রতি ভালোবাসা, দুর্দান্ত গান গেয়ে ‘সারেগামাপা’-তে বিজয়ী হন শ্রেয়া ঘোষাল

ভারতের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী হলেন শ্রেয়া ঘোষাল। শ্রেয়া ঘোষালের গানে মেতেছে বলিউড থেকে টলিউড সবাই। রোম্যান্টিক মেলোডিতে এই গায়িকার জুড়ি মেলা ভার। তার গাওয়া গান সমস্ত মানুষের মনে জায়গা করে নেয়। বহু মানুষের কলারটিউন থেকে রিংটোন সব জায়গাতেই শোনা যায় শ্রেয়া ঘোষালের গলা। এই বাঙালি গায়িকা ২০টি ভাষায় গান গাইতে পারেন। তার গানের জাদুতে মুগ্ধ করেছেন সারা ভারতবর্ষকে। নিজের সুন্দর গানের গলার জন্য পেয়েছেন একেরপর এক পুরস্কার। জাতীয় পুরস্কারও পেয়েছেন এই গায়িকা। শ্রেয়া ঘোষালকে ‘কুইন অফ মিউজিক’ বলা হয়।

 

তবে সম্প্রতি শ্রেয়া ঘোষালের একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে তাকে ‘সারেগামাপা’-র প্রতিযোগীর আসনে দেখা গেছে। এই শো পরিচালনার দায়িত্বে ছিলেন অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী সোনু নিগম। তবে ভিডিওতে যে একা শ্রেয়া ঘোষালকে দেখা গেছে তা কিন্তু নয়। তার সাথে ছিলেন বাঙলার আরেক জনপ্রিয় গায়িকা শম্পা কুন্ডু। বিচারকের আসনে ছিলেন তাবড় তাবড় সঙ্গীতশিল্পীরা‌।

 

তবে এখনকার সারেগামাপা-র মতন এতটা জাঁকজমকপূর্ণ ছিল না তখনকার সারেগামাপা। কিন্তু সাধারণ জায়গা থেকেও যে অসাধারণ শিল্পী উঠে আসতে পারে তা প্রমাণ করে দিয়েছেন শ্রেয়া ঘোষাল নিজেই। এরপর নিজের সুরের জাদুতে তিনি দিয়েছেন আমাদের একের পর এক হিট গান উপহার। যা তাকে মানুষের মনে পাকাপাকি জায়গা করে দিয়েছে। তবে তিনি যে আজ নিজের প্রতিভার জোড়ে জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন তা এক কথায় অনস্বীকার্য।

 

 

না ছিল পোশাকের চাকচিক্য, না ছিল জাঁকজমকপূর্ণ মঞ্চ তার মধ্যে থেকেও নিজের সুন্দর গলা এবং প্রতিভার জোড়ে সারা ভারতের কাছে নিজেকে প্রমাণ করেছেন শ্রেয়া ঘোষাল। তার এই পুরোনো ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়।

 

Back to top button