বিনোদনভাইরাল

কোনোরকম বাদ্যযন্ত্র ছাড়াই খালি গলায় অসাধারণ গান গাইলেন শ্রেয়া ঘোষাল, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

ভারত তথা গোটা এশিয়ায় তিনি সুরের সম্রাজ্ঞী। তাঁর কণ্ঠে স্বয়ং দেবী স্বরস্বতীর বাস। তাঁর গাওয়া গান মানেই সুরে শিহরিত শ্রোতাদের মন। হ্যাঁ, ঠিকই ধরেছেন এখানে গায়িকা শ্রেয়া ঘোষালের কথাই বলা হচ্ছে। ভারত তথা ভারতের বাইরে যিনি দেশের নাম উজ্জ্বল করেছেন। প্রশংসিত হয়েছেন বিদেশের মাটিতেও। মাত্র ৬ বছর বয়স থেকেই সংগীতকে জীবনের গুরুত্বপূর্ণ অবিচ্ছেদ্য অংশ হিসাবে বিবেচনা করেছেন তিনি। সংগীতকে ভালোবেসে জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার মধ্য দিয়ে পথচলার শুরু তাঁর। তারপর থেকে কখনোই তাঁকে আর ফিরে তাকাতে হয়নি। একের পর এক টলিউড থেকে শুরু করে বলিউড এবং দক্ষিণে ফিল্ম ইন্ডাস্ট্রি সব সিনেমাতেই প্লেব্যাক সিঙ্গার হিসেবে সুযোগ পেয়েছেন। শ্রেয়ার গানের গলায় মুগ্ধ হয়েছেন দর্শকেরা।

সম্প্রতি গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) কিছুদিন আগেই সুখবর দিয়েছেন। গায়িকা শ্রেয়া ঘোষাল এবং শিলাদিত্যের ঘর আলো করে জন্ম নিয়েছে এক পুত্র সন্তান। তবুও কোনভাবেই থামিয়ে রাখেননি নিজের কাজ, নিজের পেশা, নিজের ভালবাসা। চুটিয়ে কাজ করছেন তিনি, তিনি মাঝেমধ্যেই অনুরাগীদের উদ্দেশ্যে সামাজিক মাধ্যমে বিভিন্ন গান পোস্ট করেন কিংবা লাইভে এস গান শোনান।

সম্প্রতি এমনই হয়েছে। সামাজিক মাধ্যমে সম্প্রতি একটি গানের ভিডিও পোস্ট করতেই কয়েক সেকেন্ডের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেটি। যেখানে দেখা যাচ্ছে কোনোরকম বাদ্যযন্ত্র ছাড়া এই গানটি পরিবেশন করে চলেছেন গায়িকা শ্রেয়া ঘোষাল। ওমকারা চলচ্চিত্রের জনপ্রিয় গান ও সাথীরে গেয়েছেন কোন বাদ্যযন্ত্র ছাড়াই। খালি গলায় তার মিষ্টি আওয়াজ এর মুগ্ধ হয়েছেন নেট নাগরিকেরা।

ভাইরাল হওয়া সেই ভিডিও ইতিমধ্যেই পছন্দ করেছেন ৪২ হাজারেরও বেশি মানুষ। ভিডিওটি শেয়ার করতে দেখা গিয়েছে ১০০০ হাজার নেট নাগরিককে। মিষ্টি স্বভাব এবং মিষ্টি গানের মধ্যে দিয়েই এভাবে দশকের পর দশক মানুষের মনিকোঠায় জায়গা করে রয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল।

Related Articles

Back to top button