বিনোদনভাইরাল

‘যাও পাখি বলো’ সম্পূর্ণ খালি গলায় গান শ্রেয়া ঘোষালের, সুরে ঘায়েল নেটিজেনরা, রইল ভিডিও

স্বয়ং মা সরস্বতী যাঁর গলায় অবস্থান করছেন তিনি হলেন বাঙালির গর্ব শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। ১৯৮৪ সালের ১২ই মার্চ বহরমপুরে জন্মগ্রহণ করেছিলেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। তাঁর মাতা এবং পিতার নাম হল শর্মিষ্ঠা ঘোষাল (Sarmistha Ghoshal) এবং বিশ্বজিৎ ঘোষাল (Bishwajit Ghoshal)। অত্যন্ত অল্প বয়সে তাঁর ঝুলিতে রয়েছে চারটি নেশনাল আওয়ার্ড এবং অসংখ্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। মিডিয়া বিভিন্ন সময় তাঁর অসংখ্য গানের ভিডিও ভাইরাল হয়। ভক্তকুলের উৎসাহের শেষ নেই তা্র গান নিয়ে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) খালি গলায় গাওয়া একটি গান অত্যন্ত ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি খালি ঘরে চেয়ারে বসেই বিখ্যাত গায়ক প্রণব বিশ্বাসের (Pranab Biswas) সাথে যুগলবন্দীতে জনপ্রিয় বাংলা গান ‘যাও পাখি বল’ সাবলীল ভঙ্গিমায় খালি গলায় গাইছেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। ভিডিওতে দেখা যাচ্ছে শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) সাথে আরো একজন মহিলা বসে আছেন। কোন রকম বাদ্যযন্ত্র ছাড়া অসম্ভব সুন্দর গলায় গানটি পরিবেশন করেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)।

শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) কখনোই ভারী মেকআপ করতে পছন্দ করেন না। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে সাদা রঙের টপের সাথে জিন্স পরিহিত শ্রেয়া (Shreya Ghoshal) একটি চেয়ারে বসে গান গাইছেন। সাথে আছে হালকা মেকআপ এবং মাথায় একটি সানগ্লাস। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত এই গানটি এর আগে বহুবার জনগণ শুনেছেন। কিন্তু এইভাবে কোনরকম মিউজিকাল ইন্সট্রুমেন্ট এর সাপোর্ট ছাড়া খালি গলায় যেভাবে শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) তাঁর গাওয়া গানটি আবার গাইলেন তাতে রীতিমতন নেটিজেনরা আপ্লুত। ‘অল অ্যাবাউট শ্রেয়া ঘোষাল’ নামক একটি ইউটিউব চ্যানেলের ভিডিওটি আপলোড করার সাথে সাথে ১.১ মিলিয়ন ভিউ হয়েছে । এছাড়াও ভাইরাল হওয়া ভিডিও টিতে আছে ৬২ হাজার লাইক। এছাড়াও রয়েছে অজস্র শেয়ার এবং কমেন্ট।

Related Articles

Back to top button