বিনোদন

গৌরবের সঙ্গে বিচ্ছেদ, ‘দিদি নং ১’-এ সম্পর্ক ভাঙার কথা স্বীকার করলেন শ্রীমা, ভাইরাল ভিডিও

অবশেষে দিদি নাম্বার ওয়ান এর (Didi No 1) মঞ্চে নিজের মুখেই স্বীকার করে নিলেন সম্পর্ক ভেঙে যাওয়ার কথা। অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যর (Shreema Bhattacharya) সম্পর্কের কথা নেট মাধ্যমে কারোরই অজানা নয়। অভিনেতা গৌরব রায়চৌধুরির (Gaurav Roychowdhury) সাথে বেশ কিছুদিন ধরে সম্পর্কে আবদ্ধ ছিলেন তিনি। তাদের মিষ্টি মুহূর্তগুলো সবসময় অনুরাগীদের সাথে শেয়ার করে নিতেন। তবে প্রাক্তন প্রেমিকের অসুস্থতার খবর পেয়ে শ্রীমা ফোনে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন। তবে ওপার থেকে কোনো উত্তর মেলেনি। এরইমধ্যে কানাঘুষো শোনা যাচ্ছে সায়ান্ত মোদক (Sayanta Modak) এর সাথে অভিনেত্রী নতুন সম্পর্কে আবদ্ধ হয়েছেন।

একসময় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য দিদি রচনা ব্যানার্জিকে (Rachana Banerjee) নিজের মনের কথা বলেছিলেন। তবে এখন সেই মানুষটা তার জীবনে আর নেই। সব দুঃখ কষ্ট সহ্য করেও তিনি নিজেকে ভালো রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে এমনটাই ভাগ করে নিলেন সবার সাথে। প্রথমেই অভিনেত্রী শ্রীমা বলেন, “জীবন মানে তো জি বাংলা”। তবে মজার শেষে কিছুক্ষণ পরেই তিনি সিরিয়াস হয়ে বলেন, এখন নতুন কাজ নিয়ে তিনি মেতে আছেন। অবসর পেলেই তিনি চলে যাচ্ছেন পরিবারের সাথে ছুটি কাটাতে। কখনো আবার নিজে একা একাই বেরিয়ে পড়ছেন বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে। নিজেকে নিয়ে নতুন করে ভাবছেন, নিজেকে নতুন করে চেনার চেষ্টা করছেন, নিজেকে সময় দেয়ার চেষ্টা করছেন। যদি অভিনেত্রীর মধ্যে কিছু ভুল থাকে তাহলে সেগুলোও শুধরে নিয়ে কিভাবে নিজেকে বেটার পারসেন করা যায় এই চেষ্টাও করছেন। অভিনেত্রীর কথায় বর্তমানে তিনি বুঝতে পেরেছেন জীবনে কাউকে ধরে রাখা যায় না। যে যাওয়ার সে চলে যাবে। জীবন থেকে আরও কিছু শিক্ষা নিয়ে তিনি নিজেকে আপাতত ইতিবাচক করে তোলার দিকেই মন দিয়েছেন।

অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যর প্রতিষ্ঠিত হওয়ার পিছনে মা ঋতজা মজুমদারের যে বড় অবদান রয়েছে সে কথাও স্বীকার করেন তিনি। অভিনয় জীবনের পথচলার প্রথম দিন থেকেই মাকে যেভাবে সঙ্গে পেয়েছেন সমস্ত কিছুর জন্যই তিনি নিজেকে খুব লাকি পারসেন বলে মনে করেন। তিনি বলেন প্রথম সিরিয়ালের অভিনয় করার সময় থেকেই তাঁকে চিত্রনাট্য পড়ে অভিনয় শিখতে অনেক সাহায্য করেছেন তার মা। দিদি নাম্বার ওয়ান মঞ্চেই আই লাভ ইউ বলে উড়ন্ত চুমু ছুড়ে দেন। তবে দেব দেবীর চরিত্রে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য কে একেবারে পারফেক্ট লাগে তা জানান অভিনেত্রী রচনা ব্যানার্জি। তবে শুরু থেকেই এক ধরনের অভিযোগ করে আসছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। পরবর্তীতে যাতে তাকে আর একই ধরনের চরিত্রে অভিনয় না করতে হয় তিনি সেটার জন্যই মেকওভার করাচ্ছেন। তবুও মা ঋতজা মজুমদার এবং অভিনেত্রী রচনা ব্যানার্জীর মত তাকে ওয়েস্টার্ন পোশাকের থেকে শাড়িতেই বেশি ভালো লাগে এবং দেব দেবীর চরিত্রে বেশি ভালো লাগে।

Related Articles

Back to top button