×
বিনোদনভাইরালভিডিও

টাইট পোশাকে স্পষ্ট নিতম্ব-বক্ষযুগল, নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন শিল্পা শেট্টি

1975 সালে 8ই জুন জন্ম হয় এই অভিনেত্রীর। বাজিগর ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউড জগতে প্রথম পদার্পণ করেন তিনি। এই ছবিতে তাঁকে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করতে দেখা যায়। বলিউড ছাড়াও তামিল,তেলেগু, কন্নড় ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে। ‘ধারকান’,’আগ’,”রিস্তে’ এর মতো ছবিতে অভিনয় করে নজর কেড়েছে তিনি দর্শকের। বুঝতেই পারছেন কার কথা বলা হচ্ছে। কথা হচ্ছে অভিনেত্রী শিল্পা শেট্টীকে নিয়ে।

একটা সময় বলিউডে হিট ছবিতে কাজ করেছেন তিনি। বর্তমানে তিনি অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে রাখলেও ডান্স রিয়েলিটি শোতে বিচারকের আসন অলংকৃত করতে দেখা যায় তাকে। ব্যক্তিগত জীবন নিয়ে একসময় চর্চার মুখে ছিলেন তিনি। বলিউড খিলাড়ি অক্ষয় কুমার এর সাথে সম্পর্কে জড়িয়ে খবরের শিরোনামে ছিলেন একসময়। বর্তমানে তিনি বিজনেসম্যান রাজ কুন্দ্রার ঘরনী। বরাবরই বলিউডের এই অভিনেত্রীর ফিটনেস নজর কেড়েছে সকলেরই। যোগ চর্চার মধ্যে দিয়ে তিনি খুব সুন্দর ভাবে মেইনটেইন করে রেখেছেন নিজেকে। তার রূপের লাবণ্য নজর কেড়েছেন নেটদুনিয়ায় মানুষজনদের। বরাবরই এই নায়িকা নিজের চাবুক ফিগারে নজর কাড়ে সকলেরই।

সম্প্রতি এই বলিউড নায়িকার একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে তাকে হলুদ রঙের একটি পোশাকে। পোশাকটির ডিজাইন নজর কেড়েছে সকলের। পোশাকের এক অংশ দিয়ে উন্মুক্ত শরীরের লাবণ্য ঝরে পড়ছে। ভিডিওটি বাড়িয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা। তার এই হটনেস নজর কেড়েছে চিত্রসাংবাদিকদেরও। সাংবাদিকদের তার একটি ছবি নেওয়ার অনুরোধ জানাতে দেখা যাচ্ছে এই ভিডিওটিতে। ভিডিওটি বেশ কিছুদিনের পুরানো হলেও আবার উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় এবং লাইক ও কমেন্ট এর বন্যা বয়ে গেছে তার এই ভিডিও ঘিরে।

Related Articles