বিনোদন

সিদ্ধার্থকে ভুলে যাওয়া সম্ভব নয়, শুটিংয়ের মাঝে বারবার কেঁদে উঠছেন শেহনাজ গিল

অবশেষে কিছুটা নিজেকে সামলে কাজে ফিরেছেন শেহনাজ গিল। প্রেমিক সিদ্ধার্থ শুক্লার (Siddharth Shukla) আচমকা মৃত্যুর পর একেবারে ভেঙে পড়েছিলেন তিনি। দিলজিৎ দোসাঞ্জ এবং সোনমের সঙ্গে ছবির প্রচারের গানের শুটিংয়ে ফিরেছেন শেহনাজ। তবে এখনও অবধি পুরোপুরি শোক কাটিয়ে উঠতে পারেননি তিনি। এই ব্যাপারে কিছুদিন আগেই সহকর্মী দিলজিৎ দোসাঞ্জ মুখ খুলে ছিলেন।

প্রথমেই সামাজিক মাধ্যমে সহ অভিনেত্রী শেহনাজ-এর প্রশংসা করেছেন অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। শুধুমাত্র শেহনাজই নন, সঙ্গে যুক্ত প্রত্যেকের জন্য নোট রেখেছেন তিনি। সেই নোট থেকেই মিলিছে শাহনাজের মানসিক স্থিতি কিছুটা আচ।

ক্যামেরার পিছনে কিছু মুহুর্ত শেয়ার করে নিয়েছেন অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। শেয়ার করেছেন শেহনাজের সঙ্গে তোলা কিছু ফটো। ক্যাপশনে ইঙ্গিত করেছিলেন শেহনাজকে মনের দিক থেকে শক্ত মানুষ হলেই বিবেচনা করেন তিনি। লিখেছেন, “অনেক ধন্যবাদ শাহনাজ। তুমি একজন শক্ত মনের মানুষ। সারাজীবন এরকমই থেকো।”

শেহনাজ গিল এবং দিলজিৎ দোসাঞ্জ ছবির প্রমোশনের কাজ চলছে অনেকদিন থেকেই। তবে ছবি প্রমোশনের কাজ শুরুর দিকে দেখা যায়নি শেহনাজকে। সেই সময় এই প্রেমিক সিদ্ধর্থ শুক্লাকে হারিয়ে একেবারে ভেঙে পড়েছিলেন তিনি। তবে এর মাঝে কেটে গিয়েছে বেশ কিছু মাস, আস্তে আস্তে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নেয়ার চেষ্টা করেছেন, নিজেকে বুঝিয়েছেন তার প্রেমিক সিদ্ধার্থ না ফেরার দেশে চলে গিয়েছেন, সবমিলিয়ে অনেকটাই শক্ত করেছেন নিজেকে। তবে কাজে ফিরে এই সেটের মধ্যে হঠাৎ হঠাৎ কেঁদে উঠছেন শাহনাজ। এই সময়ে পাশে পেয়েছেন সহ-অভিনেতা দিলজিৎকে। পাশে পেয়েছেন সিদ্ধার্থের মাকেও। সবসময় তাঁকে ফোন করে কথা বলছেন।

অভিনেতা সিদ্ধর্থ শুক্লা মৃত্যুর পর থেকেই অভিনেত্রী শেহনাজ গিলকে (Shehnaz Gill) সামাজিক মাধ্যমে আরেকটিও পোস্ট শেয়ার করতে দেখা যায়নি। জনসমক্ষে-এও দেখা যায়নি অভিনেত্রীকে। শেষ দেখা গিয়েছিল প্রেমিক সিদ্ধর্থ শুক্লার (Siddharth Shukla) শেষ যাত্রায়। ক্যামেরাবন্দি হয়েছিলেন ফ্যাকাশে অবস্থায়।

Related Articles

Back to top button