বিনোদন

খাওয়া-ঘুম সব বন্ধ, সিদ্ধার্থকে হারিয়ে শোকে পাথর প্রেমিকা শেহনাজ, উদ্বিগ্ন পরিবার

গত ২ রা সেপ্টেম্বর চলচ্চিত্রজগতের হঠাৎই নক্ষত্র পতন ঘটেছে। সবাইকে ছেড়ে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন অভিনেতা সিদ্ধর্থ শুক্লা (Siddharth Shukla)। মাত্র ৪০ বছর বয়সেই অস্বাভাবিক মৃত্যু মেনে নিতে পারেননি কেউই। অভিনেতা শোকে পাথর হয়ে গিয়েছেন অভিনেতার প্রিয়জনেরা, ভেঙে পড়েছেন অনুরাগীদের এক অংশও। কিছুদিন আগেই খবর পাওয়া গেছিল অভিনেতা সিদ্ধর্থ শুক্লার এক অনুরাগী অভিনেতার শোকে কোমায় চলে গিয়েছেন। মা রিতা শুক্লা (Rita Shukla) নিজেকে পরিস্থিতির সাথে মানিয়ে নেয়ার চেষ্টা করলেও প্রেমিকা শেহনাজ গিল (Shehnaz Gill) কিছুতেই মেনে নিতে পারছেন না তার প্রেমিকের অনুপস্থিতি।

খাওয়া-ঘুম সব বন্ধ, সিদ্ধার্থকে হারিয়ে শোকে পাথর প্রেমিকা শেহনাজ, উদ্বিগ্ন পরিবার

অভিনেত্রী শেহনাজকে সামলাচ্ছেন তার ভাই শেহবাজ। তিনি নিজেকে এই সময়ে খুব শক্ত করে রেখেছেন। নিজের বোন সানা (শেহনাজ এর ডাক নাম) প্রত্যেক মুহূর্তে আগলে রাখছেন। সিদ্ধার্থের শেষকৃত্যে উপস্থিতির সময়ই গোটা সাক্ষী থেকেছেন কিভাবে ভেঙে পড়েছিলেন প্রেমিকা শেহনাজ। তার এই অবস্থা দেখে চোখের জল ধরে রাখতে পারেননি দর্শকদের সবাই। শ্মশানভূমিতে তার প্রেমিকের মরদেহ আগলে বারবার একনাগাড়ে বলে চলেছেন ‘সিদ্ধার্থ মেরা বাচ্চা’।

খাওয়া-ঘুম সব বন্ধ, সিদ্ধার্থকে হারিয়ে শোকে পাথর প্রেমিকা শেহনাজ, উদ্বিগ্ন পরিবার

আজ থেকে ঠিক দুবছর আগে সিদ্ধার্থ এবং শাহনাজের সম্পর্ক প্রকাশ্যে এসেছিল। বিগ বস সিজন ১৩ এ আলাপ হয় তাদের। সেখান থেকেই শুরু একসাথে পথ চলা। সমস্ত সিদ্ধান্ত অনুযায়ী চলতি বছরেই তাদের চার হাত এক হতো। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে সেই স্বপ্ন অপূর্ণই রয়ে গেল। বিয়ের প্রতিশ্রুতি মাঝপথে ভেঙে চিরতরে না ফেরার দেশে চলে গেলেন। নিজের কাছের মানুষকে এভাবে হারিয়ে একেবারে ভেঙে পড়েছেন প্রেমিকা সানা। মানসিক এবং শারীরিক পরিস্থিতি নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন সিদ্ধার্থের পরিবার এবং শেহনাজের পরিবার। সিদ্ধার্থের মা রিতা শুক্লা যেভাবে শক্ত হাতে পরিস্থিতি সামাল দিচ্ছেন তা সত্যি কুর্নিশ জানানোর যোগ্য। তার ছেলের জন্য যাতে তার মেয়ের বয়সী শেহনাজের জীবন নষ্ট না হয় সেদিকে কড়া ভাবে নজর রাখছেন। সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন খুব তাড়াতাড়ি শেহেনাজ তাঁর শোক কাটিয়ে কাজে ফিরবেন। একেবারে মেয়ের মতো আগলে রাখছেন তিনি। তাঁকে এক মুহূর্তের জন্যেও কেউ একা ছাড়তে ভরসা পাচ্ছেন না।

Related Articles

Back to top button